ইনসেস্ট চটি মধুর ভান্ডার – 3

ইনসেস্ট চটি. আমি আর মা এখন প্রতিদিন দুই তিন বার চোদাচুদি করি আর কাকিমাকে সপ্তাহে তিন চার বার চুদি, বাবার যেদিন সকালে ডিউটি থাকে সেদিন বাবা বাড়ি থেকে খেয়ে 9 টায় বের হয়, মা সকাল 6 টায় ঘুম থেকে উঠে রান্না করে দেয়, বাবা চলে যাওয়ার পর আমরা চোদাচুদি করি আবার বাবা সন্ধ্যায় বাড়ি আসার আগে একবার মা কে চুদি, আর যেদিন বাবার নাইট ডিউটি থাকে সেদিন রাতে আমি আর মা সন্ধ্যায় একবার চোদাচুদি করি আর রাতে খাওয়ার পর একবার চোদাচুদি করে উলঙ্গ হয়েই দুজনে এক সাথেই ঘুমাই.

আবার সকাল 6 টায় ঘুম থেকে উঠে একবার মায়ের গুদ মারি তারপর আমি শুয়ে থাকি আর মা উঠে সকালের কাজবাজ করে, বাবা 8 টায় বাড়ি আসে, আর কাকিমাকে কাকার যেদিন নাইট ডিউটি থাকে সেদিন চুদি, এই ভাবেই আমাদের দিন কেটে যাচ্ছে | আজ সোম বার কাল রাত থেকেই অঝোরে বৃষ্টি হচ্ছে এখনো একবারের জন্য থামেনি, কালকে রাতে মা কে চুদে একসঙ্গে ঘুমিয়েছিলাম, সকাল 6 টা বাজে মা আমাকে ঘুম থেকে ডেকে তুললো, কি রে সোনা ওঠ আজকে চুদদে ইচ্ছা করছে না নাকি ?

ইনসেস্ট চটি

একটু পরে চুদছি একটু ঘুমাতে দাও, বৃষ্টি হচ্ছে আবহাওয়া ঠান্ডা তাই আলস্য ভাব কাটছে না, আচ্ছা তুই ঘুমা, আমি চিৎ হয়ে শুয়ে আছি মা আমার ধোন টা মুখে নিয়ে চুষতে আরম্ভ করলো, আমি শুয়ে আছি তারপর মা আমার কোমরের দুদিকে হাটু গেড়ে আমার ধোন গুদের মুখে সেট করে আস্তে আস্তে বসে ধোন গুদের মধ্যে ঢুকিয়ে নিলো তারপর আমার বুকের ওপর দুই হাত দিয়ে ভর দিয়ে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলো, ঠাপের তালে তালে মায়ের 38 সাইজ দুধ দুটো নাচছে.

আআআআ আআআআ ওহহহহহ্হঃ সোনাআআআ আহহহহহ্হঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ কিইইই সুউউউ খহহ্হঃ রেএএএএএ সোনাআআআ ওওওওও ওফফফফ তুই আমার গুদের ভাতার সোনাআআআ,মায়ের মোবাইল টা বেজে উঠলো আমি মোবাইল টা নিয়ে দেখি বাবা ফোন করেছে, মা কে ফোন টা দিলাম মা ঠাপাতে ঠাপাতেই বাবার সঙ্গে কথা বলছে, কথা বলা শেষ হলে মা আমার গায়ের ওপর শুয়ে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে গলায় কিস করছে আর কোমর দুলিয়ে গুদ ঠাপাচ্ছে. ইনসেস্ট চটি

এই সোনা তোর বাবা বললো আজকে এই বৃষ্টির মধ্যে আর বাড়ি আসবে না একবারে নাইট ডিউটি করে কালকে বাড়ি আসবে, সত্যি মা আজকে তো তাহলে সারাদিন তোমার গুদ মারবো আমি মা কে জড়িয়ে ধরে তল ঠাপ দিচ্ছি, হুম রে সোনা আজকে সারাদিন তোর চোদা খাবো আজকে তুই আমার ভাতার, ও মা আজকে তুমি আর আমি সারাদিন উলঙ্গ থাকবো আজকে কাকা কাকিমাও বাড়ি নেই আর এই বৃষ্টিতে কেউ আসবেও না, উলঙ্গ হয়েই তুমি রান্না করবে কাজ করবে, আচ্ছা বাবা তাই হবে, নে এবার ভালো করে একটু চোদ.

মা আমার গায়ের ওপর থেকে উঠে খাটে চিৎ হয়ে শুয়ে পড়লো আমি মায়ের পা দুটো কাঁধে তুলে গুদের মুখে ধোন সেট করে এক ঠাপে পুরো ধোন গুদে ভরে দিলাম, আহহহহহহহঃ সোনাআআআ মেরে ফেলবি নাকি মেরে ফেললে কার গুদ মারবো মা, থাপ থাপ পচ পচ ফচ করে ঠাপাচ্ছি আআআ আআআআ আআআ সোনাআআআ দে………….. দে………… চোদ চোদ ওহহহহহ্হঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ উহহহহহহ্হঃ. ইনসেস্ট চটি

ইনসেস্ট চটিআহহহহহ্হঃ আহহহহহ্হঃ আহঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ আঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ দে দে সোনা মায়ের গুদ ফাটিয়ে দে আআ আহ্হ্হঃ উহহহহ্হঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ওহহহহহ্হঃ আঃআঃআঃহ্হ্হ সোনাআআআ, মা রস ছেড়ে দিলো আমি আরো কয়েকটা ঠাপ দিয়ে মায়ের গায়ের ওপর শুয়ে মা কে জড়িয়ে ধরে গুদের ভেতরে মাল আউট করলাম, গুদের ভেতর ধোন ঢুকিয়ে কিছুক্ষন শুয়ে থাকলাম, ওঠ সোনা কাজ আছে.

আমি উঠে পাশে শুলাম মা উঠে উলঙ্গ হয়েই ঘরের কাজ করছে, কিছুক্ষন পর মা চা করে নিয়ে এলো খাটে বসে দুজনেই চা খেলাম, আমি খাটে হেলান দিয়ে বসে আছি মা এসে আমার বুকে হেলান দিয়ে পা ছড়িয়ে বসলো আমি মায়ের বগলের নিচ দিয়ে হাত দিয়ে দুধ টিপছি আর মায়ের গলায় কিস করছি গুদে হাত বুলিয়ে দিচ্ছি, ও মা 69 পজিশন করবে? আমি তোমার গুদ চুষবো তুমি আমার ধোন চুষবে, আচ্ছা সোনা তাহলে তুই শুয়ে পর. ইনসেস্ট চটি

আমি শুয়ে পড়লাম মা পা ফাঁক করে আমার মুখের ওপর গুদ রেখে নিচু হয়ে আমার ধোন মুখে নিলো আমি মায়ের কোমর জড়িয়ে ধরে গুদ চুষছি মা আমার ধোন চুষছে, 15 মিনিট এই ভাবে দুজনে চোষাচুষি করলাম, ছাড় সোনা এবার রান্না করতে যেতে হবে, মা রান্না করতে গেলো আমি কিছুক্ষন শুয়ে থেকে রান্না ঘরে গেলাম, আমাদের গ্যাসে রান্না করে দাঁড়িয়ে দাঁড়িয়ে, আমি গিয়ে মাকে পেছন থেকে জড়িয়ে ধরে পাছার খাঁজে ধোন ঘষছি, কিরে সোনা আজকে সারাদিন মা কে চুদতে ইচ্ছা করছে ?

হুম মা সারাদিন তোমার গুদে ধোন ঢুকিয়ে রাখতে ইচ্ছা করছে, মা গ্যাস টা কমিয়ে গ্যাসের স্লাভে হাতে ভর দিয়ে ডগি স্টাইলে পাছা উঁচু করে দাঁড়ালো, নে সোনা চোদ. আমি মায়ের পেছনে দাঁড়িয়ে পাছার নিচ দিয়ে গুদে ধোন ভরে দিলাম, দুই হাত দিয়ে পাছা ধরে মায়ের গুদ ঠাপাতে শুরু করলাম আআআআ আআআআ ওহহহহহহ্হঃ ওফফফফ আআ আআ আআআ আআ আহঃ আহ্হ্হঃ চোদ চোদ আহ্হ্হঃ আহ্হ্হঃ উফফফ মাদারচোদ ছেলে আমার চোদ আআ আআ আআ ওওওওও উউউউ উফফফফ দে দে চুদে ভোদা ফাটিয়ে দে. ইনসেস্ট চটি

আআআহহহ আমার সোনাআআআ ভাতার আহহহহহ্হঃ, মায়ের গুদে মাল আউট করলাম মাও জল ছাড়লো, রান্না শেষ হয়েগেলে আমি আর মা একসঙ্গে স্নান করতে গেলাম, আমি মায়ের দুধে গুদে সারা গায়ে ভালো করে সাবান মাখিয়ে দিলাম মাও আমার সারা গায়ে সাবান মাখিয়ে দিলো, মা বাথরুমের দেওয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে আমার ধোন টা ধরে গুদের ভেতরে নিয়ে নিলো, নে সোনা গুদ মার
আমি গুদ ঠাপানো শুরু করলাম দুজনেই সাবান মাখা অবস্থায় আমি মায়ের দুধ দুটো চটকাচ্ছি আর গুদ মারছি.

দুজনে স্নান করে ঘরে এলাম তারপর দুজনে মিলে উলঙ্গ হয়েই খেতে বসলাম, খাওয়া শেষ করে মা আর আমি শুলাম, আমি শুয়ে আছি মা আমার বুকে মাথা রেখে আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে, সোনা রে প্রতিদিন যদি আমরা এইভাবে থাকতে পারতাম কেমন হতো বল তো ?
হুম মা খুবই ভালো হতো. ইনসেস্ট চটি

পরের জন্মে আমি তোকে আমার বর হিসাবে পেতে চাই সোনা, না মা আমি তোমাকে মা হিসাবেই পেতে চাই, মাকে চোদার মজাই আলাদা, আচ্ছা সোনা তাই যেন হয়,গল্প করতে করতে আমরা ঘুমিয়ে গেলাম, তারপরও আমরা তিন বার চোদাচুদি করলাম, মোট ছয় বার চোদাচুদি করলাম || (চলবে )

মধুর ভান্ডার – 2

2 thoughts on “ইনসেস্ট চটি মধুর ভান্ডার – 3”

Leave a Comment