bangla choti 2021 টিন্ডার ডেট – 5 by Riyon

bangla choti 2021. দুজনেই বেশ ক্লান্ত হয়ে গেছিলাম এতক্ষনের যুদ্ধে, তাই কিছুক্ষন একে অপরকে জড়িয়ে ধরে রেস্ট নিয়ে আমরা ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে খাবার খেতে বসলাম। দুজনের গায়ে একটাও সুতো নেই। দুজনেই মুখোমুখি বসে খাবার খাচ্ছিলাম, মাঝে মাঝে একে অপরকে খাইয়েও দিছিলাম। দুজনের শরীরে কোনো কাপড় না থাকায় মাঝে মাঝে খুনসুটিও করছিলাম। এভাবে খাওয়া দাওয়া সব শেষ করে মুখ ধুয়ে এসে আমরা চাদর ঢাকা নিয়ে পাশাপাশি শুলাম, লাইট টা ডিম্ করে দিয়ে soft music চালিয়ে দিলাম।

মুহূর্তের মধ্যেই পরিবেশ তা খুব রোমান্টিক আর কামুক হয়ে গেলো। আস্তে আস্তে দুজনের হাত দুজনের শরীর আবার ছানতে শুরু করেছে। দুজনে দুজনের দিকে পাশ ফিরে শুয়ে একে অপরের গায়ে পা তুলে জড়িয়ে ধরে সারা পিঠে, পাছায় হাত বোলাতে বোলাতে খুব passionately কিস করছিলাম। খুব এক্সসাইটেড হয়ে গেছি আবার দুজনেই। আমার বাঁড়া আর ওর গুদ ঘষা খাচ্ছে, তাতে এক্সসাইটমেন্ট তা আরো বেড়ে যাচ্ছে।

bangla choti 2021

এবারে ওকে উল্টো দিকে পাশ ফিরিয়ে, পেছন থেকে জড়িয়ে ধরে ওর দুধ দুটো দলাই মালাই করতে করতে ওর কানের লতিতে কামড়ে দিলাম। ওর কানের লতি আর দুধের বোঁটা খুব সেনসিটিভ, তাই আরামে উত্তেজনায় হিসহিসিয়ে উঠে হাত তা পেছনে এনে আমার মাথাটা টেনে ধরলো পায়েল। কিছুক্ষন এভাবে আদর করে ওকে সোজা করে শুইয়ে ভালো করে দুধ গুলোকে নিয়ে খেললাম। সারা বুকে আমার কামড়ের দাগে ভোরে গেলো।

আঃআহঃ উমমমমম রিয়ন আর ভালো লাগছে না প্লিজ তোর বাঁড়াটা আমার মুখে দে। যাতে দুজনের মজা নিতে পারি, তাই আমরা 69 পজিশনে এলাম। ও আমার ওপরে উঠে আমার বাঁড়া আর বিচি জোরে জোরে চুষতে লাগলো আর আমিও ওর নিচে ধুয়ে ওর পা ফাঁক করে গুদের ভেতরে মুখ দিয়ে চুষে চুষে সব রোষ খেতে থাকলাম। দুজনেই যত চুষছি ততো উত্তেজিত হয়ে যাচ্ছি আর তাতে চোষার স্পিড আরো বেড়ে যাচ্ছে। এভাবে প্রায় ১০-১৫ মিনিট দুজনে দুজনকে আদর করে আমরা ছাড়লাম। bangla choti 2021

এবারে ওকে শুইয়ে আমি ওর ওপরে উঠে এলাম। একটা পা আমার কাঁধে তুলে নিলাম, আর ও হাত দিয়ে আমার বাঁড়াটা নিজের গুদে সেট করে দিলো। আস্তে আস্তে চাপ দিতে শুরু করতেই মোটা বাঁড়াটা আস্তে আস্তে ভেতরে ঢুকতে থাকলো, ও ব্যাথাতে চিৎকার করতে যাবে সেই সময় আমি ওর ঠোঁটে ঠোঁট রেখে চুষতে থাকলাম, ফলে ওর আওয়াজটা বাইরে গেলো না বেশি। অর্ধেকটা ঢুকিয়ে, বের করে এনে একটা জোরে ঠাপ দিতেই পুরো বাঁড়াটা ঢুকে গেলো আর ও ব্যাথায় আমার পিঠ তা খামচে ধরলো।

আমি আর নড়াচড়া না করে ওকে কিছুক্ষন সইয়ে নেওয়ার সময় দিলাম। কিছুক্ষন পর ব্যাথা কমে গিয়ে আরাম লাগতে নিজেই কোমর আগুপিছু করতে শুরু করলো। তখন আমি ওর ঠোঁটটা ছেড়ে ওর চোখের দিকে তাকিয়ে হালকা একটা হাসি দিলাম আর আমার কোমরটা আস্তে আস্তে আগুপিছু করে চুদতে শুরু করলাম। যেহেতু ইটা আমাদের প্রথম মিলন আর soft music এর জন্য পরিবেশটাও রোমান্টিক, তাই আমি চেয়েছিলাম প্রথম বার শুরুটা মিশনারিতে আর আস্তে আস্তে করবো। bangla choti 2021

তাই সেই প্ল্যান অনুযায়ী আস্তে আস্তে লম্বা লম্বা ঠাপে পায়েলকে চুদতে থাকলাম আমি। এক একটা ঠাপ মারছি আর ততো জোরে আমার পিঠটা খামচে ধরছে পায়েল, আর ততই আমার ঠোঁটটা আরো জোরে কামড়াচ্ছে। আমাকে একদম নিজের সাথে মিশিয়ে নিতে চাইছে ও। ধীরে ধীরে চোদার স্পিড বাড়ালাম আর দুজনেই সুখের সাগরে ভেসে যেতে লাগলাম। এরম ভাবে প্রায় ১০ মিনিট একটানা ঠাপানোর পর ওর গুদ থেকে বাঁড়া বের করে নিয়ে বললাম আমার ওপরে আয়।

এটা শুনে পায়েল ধাক্কা দিয়ে আমাকে বিছানায় ফেলে দিয়ে আমার ওপরে বসে আমার উত্থিত বাঁড়াটা হাতে করে নিজের গুদে সেট করে বসে পড়লো আমার ওপরে আর পুরো বাঁড়াটা আস্তে আস্তে ওর ভেতরে ঢুকে গেলো। উফফ কি গরম ওর গুদের ভেতরটা। আমার ওপরে ঝুঁকে একটা দুদু আমার মুখে পুরে দিয়ে ও কোমরটা ওঠা নাম করে ঠাপ দিতে শুরু করলো, আর এই ওর পাছাটা খামচে ধরে ওর ঠাপগুলোতে সাহায্য করতে লাগলাম। bangla choti 2021

পুরো শরীরটা আমার ওপরে ছেড়ে দিয়ে ফুল স্পিডে ঠাপাচ্ছে, উফফ সে যে কি অনুভূতি তা বলে বোঝানো যাবে না, যারা করেছেন তারা নিশ্চই বুঝতে পারছেন আমার অবস্থাটা। হঠাৎ করে আমার বুকে ভর দিয়ে ঠাপানোর স্পিড খুব বাড়িয়ে দিলো পায়েল, আমিও বুঝতে পারলাম যে ওর হবে, তাই আমিও তলঠাপ দিতে শুরু করলাম। আঃ আহঃ আঃহ্হ্হঃ রিয়ন I’m cumminng I’m cumminng উম্মমমমমমমম। জল খসিয়ে আমার ওপরে পরে গিয়ে আমাকে জড়িয়ে ধরে থাকলো পায়েল।

কিছুক্ষন পরে উঠে আমার দিকে তাই একটা তৃপ্তির হাসি দিলো, মনে হলো এই হাসির জন্য সব কিছু করা যায়। বললাম তোর তো হয়ে গেলো, এখন আমার কি হবে। ও কিছু না বলে হাঁটুগেড়ে ডগি স্টাইলে বসে পড়ে বললো দেরি করছিস কেন, আমার ভেতরে আয়। এরম একটা লোভনীয় আহ্বান পেয়ে আমি ওর পাছায় চটাস চটাস করে দুটো চটি মেরে, পেছন দিক থেকে গুদে বাঁড়াটা সেট করে একঠাপে পুরোটা ঢুকিয়ে দিলাম আর পায়েল ওঁক করে উঠলো। bangla choti 2021

তারপর একদম টানা অনেক্ষন ধরে পাশবিক ঠাপ দিতে থাকলাম আর পেছন থেকে চুলের মুঠি ধরে রেখে মাঝে মাঝে পাছায় চাঁটি মারতে থাকলাম। এভাবে অনেক্ষন ঠাপানোর পর আবার মিশনারি তে ফিরে এলাম। ওর পুরো শরীরের ওপর আমার শরীরের ভরটা দিয়ে লম্বা লম্বা আর খুব জোর ঠাপ দিছিলাম। এর মধ্যে ওর আবার দুবার জল খসেছে।

তৃতীয়বার জল খসবে বলে আবার আমাকে জোরে চেপে ধরে বললো আঃআঃহ্হ্হ রিয়ন আবার হবে আঃ আহ্হ্হঃ জোরে জোরে কর উম্মম্মম্ম, আমিও আর ধরে রাখতে পারছিলাম না, জিজ্ঞেস করলাম কোথায় ফেলবো, তো বললো পিল এনেছে তাই ভেতরেই ফেলতে। ইটা শুনে আমিও ঠাপানোর স্পিড অনেকটা বাড়িয়ে দিলাম। আহ্হ্হঃ আঃ পায়েল I’m cumminng I’m cumminng আহঃ বেবি উম্মম্মম্মম্ম। দুজনেই একসাথে রাগমোচন করলাম আর আমি ধপাস করে ওপরে পরে গেলাম। bangla choti 2021

ও বুকে আমাকে জড়িয়ে ধরে রেখেমাথায় হাত বুলিয়ে দিচ্ছিলো। দুজনেরই মুখে একটা প্রশান্তির ছাপ। খুব উপভোগ করেছিলাম দুজনেই। সেদিন রাত্রে আরো একবার এরম লম্বা চোদন হয়েছিল আমাদের মধ্যে। তারপর ক্লান্ত হয়ে দুজনেই ঘুমিয়ে পড়ি। সকালে উঠে আরেক রাউন্ড কড়া চোদনের পর ফ্রেশ হয়ে আমরা হোটেল থেকে বেরিয়ে ওকে ওর বাড়িতে ড্রপ করে আমি বাড়ি ফিরে আসি।

তারপর বিভিন্ন কারণে আমাদের মধ্যে আর শারীরিক সম্পর্ক হয়ে ওঠেনি, কিন্তু আপনাদের আশীর্বাদে আর শুভকামনায় আশাকরছি ভবিষ্যতে আবার এরকমই সম্পর্ক ওর সাথে আবার হবে।

সমাপ্ত !!!

গল্পটা কেমন লাগল সেটা জানাতে বা আমার সাথে যদি যোগাযোগ করতে চান তাহলে এই ঠিকানায় লিখে জানাতে পারেন:

[email protected]

Telegram ID : @riyon2021

টিন্ডার ডেট – 4 by Riyon

Leave a Comment