bangla sex choti golpo ছোট্ট একটি ভুল পর্ব – 3

bangla sex choti golpo. পরের দিন সাড়ে ১২ টার সময় কলিংবেল বেজে উঠল। দরজা খুলে আমি দেখলাম সুমন দাঁড়িয়ে। ও বলল ভেতরে আসতে বলবে না? আমি বললাম তুমি এখানে এসেছ কি জন্য? কেউ দেখে ফেলবে। ও বলল তাহলে ভিতরে আসতে দেও! এটা বলে ও নিজেই দরজায় জোরে ঠ্যালা দিয়ে ঘরে ঢুকে গেল। এরপর বলল চলো বসে কথা বলি। এটা বলে ও সোফায় বসে পড়ল। আমি বললাম কেউ দেখে ফেললে সর্বনাশ হবে। তুমি এখানে এসেছ কেন? ও বলল তোমার সাথে দেখা করতে! আচ্ছা তোমাদের টয়লেট কোন দিকে? আমি বললাম ঐ দিকে। ও টয়লেটে গিয়ে একটু পর আমাকে ডাক দিল।

ও বলল অনন্যা একটু এদিকে আসো তো দরজা আটকে গেছে। আমি অবাক হয়ে গেলাম। কখনও তো এমন হয় না? আমি গিয়ে দেখি ও আমার সামনে ওর পেনিস বের করে দাঁড়িয়ে আছে। আমি বললাম কি করছ এসব? এরপর আমি ওখান থেকে সরে গেলাম। এরপর ও আসলো। আমি বললাম এখান থেকে চলে যাও। যাবো তবে যাবার আগে তোমার vagina তে kiss করব। আমার শরীরে উত্তেজনা বয়ে গেল। আমি না বললাম। ও বলল ঠিক আছে তাহলে আমার পেনিসটা একটু ধর। ও আবার পেনিস বের করলো আর আমি চোখ বন্ধ করে নিলাম। ও আমার হাতে নিয়ে আমার পেনিসে ধরিয়ে দিল।

bangla sex choti golpo

আমি ওর পেনিস ধরে আমি দাঁড়িয়ে দিলাম। ও ওর নিম্নাঙ্গের লোম পরিষ্কার করে রেখেছিল আগেই। আমি বললাম ঠিক আছে এবার যাও। কিন্তু ও আমার সামনে বসে গেলো আর কাপড়ের উপর দিয়েই আমার যোনিকে চুমতে লাগল। আমি বললাম প্লিজ থামো! কিন্তু ও থামলো না। আমি শিহরণ টের পাচ্চ্ছিলাম শরীরে। আমি কামকাতর হতে থাকলাম। এরপর ও আমার পাজামার গিঁটে হাত রাখল আর খুলতে লাগল। আমি বাঁধা দিলাম। কিন্তু ও খুলে ফেলল আর নামিয়ে আনল আমার পায়ের নিচ পর্যন্ত। আমি আমার যোনিকে হাত দিয়ে ঢাকতে চেষ্টা করলাম। ও আমার হাত ধরে টেনে সরিয়ে দিল।

আর বলল Woaw! Beautiful! একটাও লোম নেই। আমি আজ প্যানটি পড়িনি আর এই সুযোগটাই ও পেয়ে গেল। ও ওর জিব্বা আমার যোনির ভেতরে ঢুকিয়ে চুষতে লাগল। আর আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে আনন্দ সহ্য করতে লাগলাম। কিছুক্ষণ পর আমার যোনিরস খসল। আর ও টা চুষে ফেলল। আমার খুব ভালো লাগছিলো তখন। এরপর ও আমাকে কোলে তুলে নিল আর বলল তোমার বেডরুম কোথায়? আমি বললাম আমকে নামিয়ে দেও আমি তোমার সাথে আমাদের বেডরুমে যেতে পারব না। ও বলল আমি আর থাকতে পারছি না! ও ওর ঠোঁট আমার ঠোঁটের উপর রাখল। bangla sex choti golpo

আর আমিও ওর ঠোঁটের স্পর্শে নিজেকে হারিয়ে ফেললাম। প্রায় ৫ মিনিট পর ও বলল চলো না বেডরুমে! তোমাকে কিন্তু দেড় টার মধ্যে চলে যেতে হবে। ওরা এসে পরবে। ও বলল চিন্তা কর না। আমি আগেই শেষ করব। এখন তুমি কেবল মজা নেও। আমি বললাম আমার ভয় লাগছে! কিন্তু আমি মনে মনে ওর সাথে আমার সকল সীমা লঙ্ঘন করতে চাইছিলাম। ও বলল ভয় পেও না কেউ জানবে না। আমার নিঃশ্বাস ঘন হচ্ছিল। ও আমাকে বেডরুমে নিয়ে আমার জামাটাও খুলে ফেলতে চাচ্ছিল। আমি বললাম কি করছ? ও বলল তোমার সুন্দর শরীরটা আমি ভালো করে দেখতে চাই। আমার হাত পা অবশ লাগছিলো।

ও আমার জামাটা খুলে ফেলল। ও বলল তোমার ব্রাটা খুলে ফেলো না! একটু দেখি তোমার বুবসগুলা! আমি লজ্জা মাখা কণ্ঠে বললাম তুমিই খুলে নেও, ন। ও বলল আমার জন্য এতটুকু করে দেও না! আমি আস্তে আস্তে ব্রা খুলে একপাশে রেখে দিলাম। ও সাথে সাথে আমার স্তন জোড়াকে চেপে ধরল আর জোরে জোরে কচলাতে লাগল। আমি বললাম একটু আস্তে কর প্লিজ! ও বলল আমি পারব না। কত সেক্সি বুবস তোমার! পুরো রাউন্ড শেইপ! আমার খুব ভালো লাগছিলো। স্তন জোড়ায় এক আনন্দকর অস্বস্তি লাগছিলো! ও আমার এক নিপ্পলকে মুখে দিয়ে চুষতে আরম্ভ করলো। bangla sex choti golpo

আমি অদ্ভুত শিহরণে ওর মাথার চুল দু’হাতে ধরে ওকে আমার বুকের সাথে জাপতে ধরলাম। এরপর ও আরেকটা নিপ্পল চুষতে লাগল। আমি শিহরিত হয়ে পরেছিলাম। এরপর ও আমার স্তন জোড়া ছেড়ে আমার দুই পায়ের মাঝে বসলো। ও আমার যোনি দ্বারে আবার চুম্বন করলো। আমি ওর মাথা আমার যোনির সাথে চেপে ধরলাম। কিছুক্ষন পর ও শার্ট প্যান্ট খুলে ফেলল। কিন্তু জাঙ্গিয়া খুলল না। ও আমাকে বলল প্লিজ আমার আন্ডারওয়ারটা খুলে দেও না! আমি বললাম তুমি নিজে খুলে নেও না। ও বলল লক্ষ্মীটি প্লিজ খুলে দেও। আমি ওর জাঙ্গিয়া খুলে দিলাম আর ও পুরো ন্যাংটা হয়ে গেল।

আমি দেখলাম ওর পেনিস লম্বা টান হয়ে শক্ত হয়ে আছে। ও বলল এখন বল তোমার কি ইচ্ছা হচ্ছে? আমি বললাম মানে? ও বলল তুমি কি চাও আমি তোমাকে ফাক করি? আমার বিরক্ত লাগল ওর কথা শুনে। আমি বললাম ঢং করছ কেন? আমি বললে কি তুমি থেমে যাবে? ও বলল অহ তুমি দেখি রাগ করলে আমি তো কনফার্ম করার জন্য বলছিলাম! আমি হটাৎ উত্তেজনার বশে খেয়াল না করেই বললাম তো হয়ে গেছ কনফার্ম? এরপর ও ওর পেনিস আমার যোনি দ্বারের পর্দায় উপর রাখল আর বলল দেখ অরা কিভাবে কিস করছে! আমার শরীর সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছিল। bangla sex choti golpo

ওর পেনিস বাইরে থেকেই গরম অনুভূত হচ্ছিল। আমি ওকে বলতে চাইছিলাম ধীরে ধীরে ঢুকিয়ো কিন্তু কেন যেন লজ্জা করছিল! কিন্তু ও নিজ থেকেই ধীরে ধীরে আমার ভেতরে পেনিস প্রবেশ করাতে লাগল। ওর পেনিস আমার ভেতরে সামান্য ঢুকতেই আমার সীমা লঙ্ঘন হল। আমি আমার স্বামীকে ধোঁকা দিলাম। আমি জীবনে এই প্রথমবার কোন পরপুরুষের সাথে কামলিলায় মত্ত হলাম। আমি আর কিছু ভাবতে পারছিলাম না। আমি ভুলেই গেলাম যে আমি কারও স্ত্রী। এখন আমি কেবল এক নারী হয়ে এক পুরুষের কাছে নিজের নারীত্ব সঁপে দিচ্ছিলাম। আমার ব্যাথা লাগছিলো কিন্তু অতটা নয়।

ও আমাকে আস্তে করে জিজ্ঞেস করলো ব্যাথা লাগছে আমি চোখ বন্ধ করে বললাম না। তুমি করতে থাক আমি সয়ে নেব। তারপর ও আমার উপর পুরোপুরি ঝুকে গেল আর ওর এতো বড় পেনিসটা পুরো আমার ভেতরে ঢুকিয়ে দিল। আমার এবার ব্যাথা লাগছিলো কিন্তু আমি ব্যাথা নয় বরং আনন্দ উপভোগ করতে চাইছিলাম। ও আমার নিপ্পল গুলো চুষতে লাগল। আমিও ওকে জড়িয়ে ধরে রাখলাম। ঐ মুহূর্তটা আমার কাছে ভালোবাসা মেশানো মনে হচ্ছিল। একটু পর ও বলল আমি কি এবার শুরু করব? আমি দরদ ভরা কণ্ঠে বললাম করো। এরপর ও ওর পুরো পেনিস বের করে নিল। আমি অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম। bangla sex choti golpo

কিন্তু আবার কাম নেশায় হারিয়ে গেলাম যখন আবার প্রবেশ করাল। আমি ওকে বললাম এমন করলে কেন? ও বলল এটা হচ্ছে একটা সুন্দর দুষ্টামি! আমি তোমার চেহারায় কাম উত্তেজনা দেখতে চাইছিলাম তাই এমন করেছি। আমি বললাম তুমি একটা পাগল! ও বলে দেখ এই পাগল তোমাকে কিভাবে পাগল করে! এরপর ও হালকা একটা ধাক্কা মারল। আর বলল ও বলল ঠিক আছে? আমি বললাম হুম। কিছুক্ষন ও এভাবেই করতে থাকল। আমার নিঃশ্বাস ধীরে ধীরে আরও গভির হচ্ছিল। ও বলল ভালো লাগছে? আমি পরম আবেশে বললাম হুম! এরপর আরও একটু জোরে ধাক্কা দিতে দিতে বলল কেমন লাগছে?

আমি বললাম তুমি করতে থাক প্লিজ! এরপর ও আরও জোরে জোরে ধাক্কা মারতে লাগল। এরপর ও আমার ডান নিপ্পল চুষতে চুষতে জোরে জোরে ধাক্কা মারতে লাগল। কাম উত্তেজনা আমাকে পাগল করে তুলছিল। আমি চোখ বন্ধ করে সব সইছিলাম। এরপর ও থেমে গেল। আমি বললাম কি হল? ও বলল ঘুরে যাও। আমি বললাম কেন? ও বলল আমি এবার পিছন থেকে তোমাকে চুদব। এরপর আমি ধীরে ধীরে ডগি স্টাইলে ওর সামনে বসে পড়লাম। ও পিছন থেকে আমার নিতম্বকে চেপে ধরে ওর পুরা পেনিস আমার যোনিতে ঢুকিয়ে দিল। আমি চিৎকার করে বললাম আস্তে সুমন আমার ব্যাথা লাগছে। ও বলল সরি! bangla sex choti golpo

bangla sex choti golpoএরপর ও একটা হালকা ধাক্কা মেরে বলল এখন ব্যাথা করছে? আমি বললাম না। এরপর ও আমাকে পিছন থেকে ধাক্কা মারতে লাগল। ওর ধাক্কায় আমার স্তন জোড়া ঝুলছিল। ও আমার এক স্তন চেপে ধরে টিপতে টিপতে বলল কেমন লাগছে? আমি বললাম খুব ভালো। আমার দুশ্চিন্তাও হচ্ছিল ও যেভাব করছিল তাতে অনেক সময় লাগবে। আমি ওকে বললাম প্লিজ একটু তাড়াতাড়ি কর! ও বলল ঠিক আছে আর এই বলে ও ধাক্কার স্পীড আরও অনেক বাড়িয়ে দিল। আমি আআআআহহহ আআআহহহহ আআআ করতে লাগলাম। আর আমার শরীরে সুখের বন্যা বয়ে গেল।

এরপর ও বলল তোমার হাসব্যান্ড আর আমার মধ্যে কোনদিকে ডিফারেন্সে বলতে পারবে? আমি ধাক্কা সামলাতে সামলাতে বললাম তুমি ধাক্কা বেশি জোরে মারতে পারো। এরপর ও বলল আচ্ছা কারটা দিয়ে মজা বেশি আমার না ডাক্তার সাহেবের? আমি লজ্জায় চুপ করে রইলাম। আমি বললাম তুমি এতো কথা বল কেনো বল? যা করছ কর। ও আর কিছু জিজ্ঞেস করলো না। আমার হৃদপিণ্ড খুব জোরে ধক ধক করতে লাগল। আর নিঃশ্বাস থেমে যেতে লাগল। আমি বুঝতে পারছিলাম আমার হয়ে আসছে। আমি সুমনের ধাক্কার সাথে তাল মেলাতে থাকলাম। সুমনের নিঃশ্বাসও গভির হচ্ছিল। আমি ঘেমে পুরো ভিজে গেলাম। bangla sex choti golpo

সুমনও ঘামে ভিজে অস্থির। আমার কাছে সুমনকে খুব আপন মনে হচ্ছিল। সুমন ধাক্কা চরমে নিয়ে গেল। আমি ব্যাথা আর ভাললাগার আবেশে পাগল হয়ে উঠছিলাম। আমার আনন্দের কোন সীমা ছিল না। এতটা ভালো লাগছিলো যে আমার সহ্য হচ্ছিল না। অবশেষে আমার সহ্যের সীমা ছাড়িয়ে গেল আর আমার যোনির কলকল করে সব রস ছেড়ে দিল। আমি কাঁপা কাঁপা কণ্ঠে বললাম সুমন আমি আর পারছিনা। ও বলল জান আরেকটু! ওর মুখে এই কথা শুনে আমার মন অন্যদিকে ঘুরে গেল। একটু পর আমার যোনিপথ পুরোটা ওর কাম রসে ভরিয়ে দিল।

এরপর আমি ফ্লোরে শুয়ে পড়ি আর ও আমার আমার ভিতরে পেনিস রেখেই আমার পিঠের উপর শুয়ে পড়ে। আমি কিছুক্ষন পর ঘড়িতে দেখাল্ম ২ টা বাজে আমার গায়ে কাঁটা দিয়ে উঠল। আমি ওকে বললাম তাড়াতাড়ি এখান থেকে যাও। ২ টা বেজে গেছে। ও বলল আর কিছুক্ষণ থাকি না। আমি বললাম না, তাহলে সব শেষ হয়ে যাবে। ও ধীরে ধীরে ওর পেনিস বাইরে বের করে আনল আর বলল একটু চুষে দিতে। আমি সময় নষ্ট না করে ওর পেনিসের মাথাটা মুখে পুড়ে দিলাম। এই প্রথম কোন পর পুরুষের লিঙ্গ আমি মুখে দিলাম। কয়েক মিনিট চুষে দেয়ার পর আমি ওকে বললাম আর এক মুহূর্তও না। ও ওর কাপড় পড়ল। bangla sex choti golpo

আর বলল তুমি অনেক ভালো Blowjob দিতে পারো। আমি দেখলাম আমার কাপড়গুলোও এখানে সেখানে পড়ে আছে। আমি সব তুলে পড়ে নিলাম। এরপর ও বলল আবার কখন করবে? আমি বললাম পরেরটা পড়ে দেখা যাবে। ও দরজার কাছে গিয়ে বলল তুমি আমাকে আজ অনেক মজা দিয়েছ। আমি এমন মজা কখনও পাই নি। আমি বললাম যাও ভাগো। এরপর ও বাইক নিয়ে দ্রুত চলে গেল। ও চলে যাওয়ার পর আমি বেডরুমে আসি আর ভাবতে থাকি এ আমি কি করলাম? ও আমার উপর কি জাদু করেছে যে আমি ওর সাথে এমন করলাম? তারপর আমি এক অদ্ভুত ভালবাসা মেশানো অনুভূতি টের পেলাম।

আমার মনে হচ্ছিল যেন আমি সুমনকে ভালোবেসে ফেলেছি। কিন্তু না এটা হতে পারে না! আমি বিবাহিতা আমার ভালবাসা কেবল আমার হাসব্যান্ডের জন্য। কিন্তু পরে আমার মনে হল আমি তাহলে এমনটা কেন অনুভব করছি। তার মানে আমি কি আজও ফারুখকে ভালবাসতে পারিনি। না তা কি করে হয়? আমি কি তাহলে এতো বছর এই ভুল ধারনায় ছিলাম যে আমি কেবল ফারুখকেই ভালবাসি? না , না। কিন্তু কেন ফারুখের প্রতি আমার কখনও এমনটা মনে হয় নি? আচ্ছা সুমন তখন আমাকে জান বলল কেন? ওকি আমাকে ভালোবাসে? bangla sex choti golpo

আমি একদিকে পাপবোধে ভুগছিলাম আর আরেকদিকে ভালোলাগায় হারিয়ে যাচ্ছিলাম। হটাৎ আমার মনে হল সুমনই যদি আমার হাসব্যান্ড হত! কিন্তু পড়ে আমি বললাম না না আমি এসব কি ভাবছি? কিন্তু আমি এটাও আমি বুঝতে পারলাম আমার সর্বনাশ হয়ে গেছে। যেই আমি কলেজ জীবনে কত ছেলেকে বিধিনিষেধের ভয়ে দূরে ঠেলে দিয়েছি আজ সেই আমি ৯ বছর সংসার করে, এক সন্তানের মা হয়ে এতোটা পথ পাড়ি দিয়ে এসে কেন কিশোরী মেয়েদের মত অস্থির হয়ে উঠলাম?

এরপর আমার মনে পড়ল আমার খাবার বানাতে হবে। ত্যারপর আমি রান্না ঘরে চলে গেলাম। কিন্তু সারাদিন আমার সুমনের কথাই মনে হতে থাকল। কিন্তু একটা কথা আমি বারবার অনুভব করতে পারছিলাম যে সুমনের জন্য আমার মনে কিছু একটা জন্মেছে আর তা হল ভালবাসা।

আগের পর্ব

ছোট্ট একটি ভুল পর্ব – 2

1 thought on “bangla sex choti golpo ছোট্ট একটি ভুল পর্ব – 3”

Leave a Comment