bon choti 2021 যদি এটা হত

bangla bon choti 2021. রাত বারোটা নাগাদ মধু টের পেল যে গৌতম তার ঘরে ঢুকেছে. পূর্নিমার চাঁদের আলো খোলা জানালা দিয়ে ঘর টিকে রূপালী আলোর চাদরে ঢেকে দিয়েছে. ঘরের আসবাব পত্র সব বেশ স্পষ্ট বোঝা যাচ্ছিল. গৌতম এক দুই মুহূর্ত ইতস্তত করলো, যেন ভেবে নিল তার কি করণীয়, কি করা উচিত.

শেষ পর্যন্ত ও এগিয়ে এসে মধুর বিছানার চাদর এর ভিতর ঢুকলো এবং আলতো ভাবে নিজের শরীর কে মধুর পিঠের সাথে সেটে সুয়ে পড়ল. একটি হাত মধুর শরীরের উপর দিয়ে মধুর পেটের উপর রাখল. মধুর শরীরের নরম ছোঁয়াতে গৌতম যেন সুখে পুলকিত. বেশ কয়েক মিনিট পর একটি খুব ধীর গলায় মধুর আওয়াজ শোনা গেল.

“তুমি ভুল ঘরে ঢুকেছ না.” মধু জিজ্ঞেস করলো.

“না, আমি যেখানে থাকতে চাই ঠিক সেখানেই আছি.” গৌতম ফিস ফিস করে বললো.

“কিন্ত এই বিছানাটি তোমার নয়.” মধু ও ফিস ফিস করে উত্তর দিল.

“আমি জানি, আমার বিছানাটা ভীষণ ফাঁকা লাগছিল. তাই ভাবলাম একটি গরম শরীরকে জড়িয়ে শুতে পারলে ভালই হবে.

bon choti 2021

“ও, তা আমাদের সমাজে কেউ মানবে না যে একটি ভাই তার ছোট বোনের বিছানাতে ঢোকে আর তার সঙ্গে শোয়.”

“আমি জানি, কিন্তু আমি তো শুধু পাশে শুয়ে আলতো ভাবে জড়িয়ে আছি, আর তো কিছু করছি না.”

“তা ঠিক,” মধু ধীরে বললো আর একটু পরে আবার বললো, “তা তুমি শুধু একটি গরম শরীরের স্পর্শ চাও আর কিছু না.”

“ঠিক তাই. সেই জন্যই আমি এখানে এসেছি. আমি এখানে এই জন্য আসিনি কারণ আমি তোমাকে আমার জানা সব থেকে সুন্দর এবং কামনীয় মহিলা ভাবি বলে.”

“তাই যদি হয় তা হলে ঠিক আছে.”

তারা দুজনেই ওই ভাবে শুয়ে রইলো, একে অপরের শরীরের উষ্ণতায় নিজেদের শরীরের ভালো লাগার আনন্দ উপভোগ করে. শেষ পর্যন্ত আর থাকতে না পেরে মধু জিজ্ঞেসা করলো, “তুমি সত্যি ভাব আমি সুন্দর আর কামনীয়?” bon choti 2021

“তোমার সঙ্গে তুলনা করার মতন আমার নজরে কেউ পরে নি.” গৌতম উত্তর দিল.

“ধন্যবাদ, আমার হ্যান্ডসাম ভাই এর কাছ থেকে পাওয়া এই প্রশংসা আমার কাছে অনেক মূল্যবান.”

“যেটা সত্য তাই বললাম.”

আবার দুজনেই কিছুক্ষণ চুপচাপ শুয়ে থাকলো, একে অপরের শরীরের উষ্মতার অনুভূতির ভালো লাগার স্বাদের ছোওআ উপভোগ করে গেল.

“তা অন্য কি হত যদি তুমি সেই কারণে এখানে আসতে.” ফিসফিস করে জিজ্ঞসা করলো মধু.

“যদি কোন সেই কারণে এখানে আসতাম.” পাল্টা প্রশ্ন করলো গৌতম.

“যদি তুমি এখানে আসতে এই কারণে যে তুমি ভাব যে আমি খুব সুন্দর এবং কামনীয়, তা হলে আলাদা কি হত.”

“ওহ, তা হলে হয়ত আমি তোমাকে অন্য রকম ভাবে জড়িয়ে শুতাম. bon choti 2021

“কি রকম.”

“তাহলে হয়ত আমি আমার হাতটা পেটের উপর না রেখে এখানে রাখতাম.” এই বলে গৌতম তার হাতটা আস্তে করে মধুর ব্লাউস এর ভেতর ঢুকিয়ে মধুর দুদুর উপর রেখে ধীরে ধীরে দাবাতে লাগলো.

“ঊঊউমমম”

“আমি হয়ত এটাও করতাম.” এই বলে গৌতম মধুর চুল গুলো পাশে সরিয়ে তার গলায় একটি হালকা চুমু খেল. একটি দীর্ঘ নিশ্বাস বেরোলো মধুর গলা থেকে আর সে তার মাথাটা আরও কাত করলো গলাটা বাড়িয়ে দেবার জন্য. গৌতম বেশ কয়েক মিনিট ধরে মধুর গলায়, গালে, নাকে, চোখে, মাথায় এবং কানের লতিতে চুমু খেয়ে গেল আর তার সাথে দুই হাথ দিয়ে মধুর দুদু দুটোকে চটকালো.”

“ব্যাস, এই টুকুই কি করতে তুমি.”

“এই পর্যন্ত করে আমি দেখতাম সব ঠিক ঠাক আছে কিনা, এবং আমি তোমাকে আমার দিকে ঘোরাতাম যাতে তুমি আমার মুখো মুখী হও আর আমি তোমার ব্লাউস টা খুলে ফেলতাম তোমার শরীর থেকে.” bon choti 2021

“তুমি বলতে চাও এই ভাবে,” মধু উঠে বসে নিজের ব্লাউস খুলে বিছানার বাইরে ফেলে দিল এবং চিত হয়ে শুয়ে পড়ল আর গৌতম এর দিকে তাকিয়ে রইলো, মুখে একটা মিষ্টি হাসির রেখা ফুটে উঠলো.

“ঠিক এই রকমই কিছু একটা হত এবং তা হলে এই গুলো হতে কোনো বাঁধা থাকত না.” গৌতম এই বলে তার মুখটা এগিয়ে নিয়ে মধুর ঠোটের উপর সুন্দর করে চুমু খেতে লাগলো.

“যদি তুমি তাই করতে তা হলে হয়ত আমি এই ভাবে আমার প্রতিক্রিয়া জানতাম,” মধু তার হাত দিয়ে গৌতম এর মাথাটা চেপে ধরল আর নিজেও গৌতম কে চুমু খেতে লাগলো, আর গৌতমের ঠোটে নিজের জীভ দিয়ে ঠেলতে লাগলো. গৌতম আলতো ভাবে তার ঠোট দুটো ফাক করে মধুর জীভ তার নিজের মুখে ঢোকাবার সুযোগ করে দিল আর নিজের জীভ দিয়ে মধুর জীভ এর সাথে খেলতে লাগলো.

যখন তারা নিশ্বাস নেবার জন্য একে অপরের মুখ ছাড়ল, গৌতম বললো, “এই পরিস্থিতি তে এটাও হবার সুযোগ তৈরী হত,” এবং নিজের মুখটা নিচে নিয়ে মধুর দুধের বোটা দুটো চুমু খেল একের পর এক. মধুর দুধ দুটো কে চুমু খেল আর জীভ দিয়ে চারিদিকে চাটল আর চুষতে লাগলো. দুধ দুটোর একটি ইঞ্চি ও সে বাদ দিল না তার চুমু আর জিভের চাটাচাটি তে. bon choti 2021

যখন গৌতম এই সব করছিল, মধুর গলার থেকে অদ্ভুত গোঙানির আওয়াজ বেরোচ্ছিল. মধু বললো, “আমার মনে হয় একই সঙ্গে তুমি আমাকে এই রকম কিছু একটা করতে প্রেরণা যোগাতে,” আর হাথ বাড়িয়ে গৌতম এর পাজামার উপর রেখে গৌতমের ঠাটানো বাড়া টা চেপে ধরল.

“হ্যা, আমি হয়ত এইরকম কিছু একটা করতে বলতাম, হয়ত আমি নিজেও সাহায্য করতাম পরিস্থিতিটা যাতে আরও সহজ হয় এই ভাবে,” গৌতম এই বলে নিজের পাজামাটা খুলে ফেলে দিল.

“হ্যা, এটা অনেক পরিস্থিতিটাকে সহজ এবং সুবিধা জনক করে দিত. ভালো বুদ্ধি.” মধু মন্তব্য করলো.

দুজনেই তাদের একে অপরের শরীর নিয়ে খেলা চালিয়ে গেল বেশ কিছুক্ষণ. গৌতম এর বাড়া মধুর হাতের মধ্যে যেন লোহার মতন শক্ত হয়ে গেল, তাও মধুর মনে হলো এত শক্ত হলেও কেমন সুন্দর নরম ও বাড়ার মুন্ডুটা.

যখন গৌতম অনুভব করলো যে মধুর দুধের বোটা দুটো শক্ত হয়ে ফুলে খাড়া হয়ে আছে আর এর থেকে আর ফুলবে না, তখন সে তার পরের পাদখ্যেপ কি হত মধুকে বোঝালো. bon choti 2021

গৌতম নিজের হাত বাড়িয়ে মধুর কোমর থেকে ওর শাড়ির বন্ধন আলগা করে সায়ার দড়ি খুলে, পান্টি সহ সব কটা কে মধুর শরীর থেকে আলাদা করতে লাগলো. মধু ও কোমর আর পা উঠিয়ে গৌতম কে তার শরীর থেকে সব কাপড় চোপর খুলতে সাহায্য করলো. কাপড় চোপর বিছানার থেকে বাইরে ফেলে, গৌতম তার হাত বাড়িয়ে মধুর যোনির উপর রাখল. মধু শিউরে উঠলো. গৌতম তার আঙ্গুল গুলো মধুর যোনির দ্বার এর উপর আলতো ভাবে ঘসতে লাগলো.

bon choti 2021গৌতম মধুর যোনির ঠোটে আঙ্গুল বুলিয়ে খেলছিল আর মধুও গৌতমের বাড়াটিকে হাত দিয়ে চেপে ধরে উপর নিচ করে খিচে দিচ্ছিল. এই পরিস্থিতিতেও দুজনে দুজনার চোখে চোখ রেখে অদ্ভুত ভাবে তাকিয়ে ছিল. যখন গৌতম তার আঙ্গুল ঢুকিয়ে দিল মধুর যোনির মধ্যে তখন মধুর গলা দিয়ে একটা সোহাগের আওয়াজ বেরোলো. গৌতম তার আঙ্গুল মধুর গুদের ভেতর আস্তে আস্তে ঢোকাতে আর বের করতে লাগলো. bon choti 2021

চোখ বন্ধ করে কাঁপা গলায় মধু বললো, “এইটা খুব ভালো, তাও আমার মনে হয় আরও কিছু হবার চিন্তা আছে তোমার.”

“নিশ্চয়ই, যখন আমি অনুভব করবো যে তুমি তৈরী হয়ে আছ”, মধুর গুদের ভেতর আঙ্গুল চালনা করতে করতে গৌতম বললো, “তখন এইটা হবার সম্ভাবনা আছে পরবর্তী পদক্ষেপে.” গৌতম এবার তার আঙ্গুল মধুর গুদের থেকে বের করে মধুর একটা পা ধরে সোজা উপরে তুলে নিজের কাঁধের উপর উঁচু করে রাখল আর এগিয়ে মধুর দু পায়ের ফাকে বসে নিজের বাড়ার মুন্ডিটা দিয়ে মধুর গুদের উপর ঘষতে লাগলো.

দু তিন বার ঘষার পর একটু থেমে যোনির দ্বারে নিজের বাড়া ঠিক জায়গা মতন রেখে কোমর দিয়ে ধাক্কা দিল সামনের দিকে. ধীরে ধীরে গৌতমের বাড়া ঢুকতে লাগলো মধুর গুদের মধ্যে. মধু অনুভব করলো তার সারা শরীরে একটি গরম ভাব, গুদের ভেতর একটু ভিজে ভিজে লাগছে, একটি শক্ত কিছু তার গুদের ভিতর চারি দিকে ভরে দিয়েছে, অনুভূতিটা অপূর্ব.

যখন গৌতম এর বাড়া পুরোটা মধুর গুদের মধ্যে ঢুকে গেল, গৌতম ওই ভাবেই কিছুক্ষণ বসে থাকলো, অপূর্ব অনুভূতিটাকে যতক্ষণ পারে অনুভব করার জন্য আর দেখল মধুর চোখ দুটো বোঝা এবং মুখে একটি তৃপ্তির হাসির রেখা ফুটে উঠেছে. bon choti 2021

মিনিট দু তিন চুপচাপ থেকে এবার গৌতম ধীরে ধীরে মধুর গুদ থেকে নিজের বাড়াটি বের করতে শুরু করলো. ঠিক যখন শুধু বাড়ার মুন্ডুটি মধুর গুদের মধ্যে অবস্থিত ছিল, গৌতম আবার কোমর এর চাপ দিয়ে নিজের বাড়া টিকে মধুর গুদের ভেতর ঢুকিয়ে দিল. এই ভাবে ভেতর বার করতে করতে আস্তে আস্তে সে তার ঠাপ এর গতি বাড়াতে লাগলো. এক সময় গৌতম তার কপাল মধুর কপালে ঠেকিয়ে ওর চোখে চোখ রেখে দেখল মধুর চোখে আনন্দের চাওনি. গৌতম সুন্দর করে মধুর ঠোটে চুমু খেতে লাগলো. মধু ও গৌতম কে চুমুতে চুমুতে ভরিয়ে দিল.

গৌতম ধীরে ধীরে ঠাপ মেরে আনন্দ উপভোগ করতে লাগলো. যখন সে অনুভব করলো যে সব ঠিক ঠাক চলছে, সে মধুকে ঘুরিয়ে চিত করে সুইয়ে দিল আর পা টা নিচে নামালো. নিজের বাড়া টা মধুর গুদের ভেতর থাকা অবস্থাতেই গৌতম এবার মধুর শরীরের উপর চরে বসলো. এবার গৌতম তার ঠাপ এর গতি আরও বাড়াতে শুরু করলো. দুজনেই জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল. মধু নিজের হাত দিয়ে তার নিজের দুধ দাবাতে লাগলো, বোটা দুটো টানতে, কচলাতে আর চিমটি কাটতে লাগলো. bon choti 2021

গৌতম এবার তার ঠাপের গতি প্রচন্ড ভাবে বাড়িয়ে দিল. দুজনার শরীরের ধাক্কায় বেশ জোরে ফচ ফচ আওয়াজ বেরোচ্ছিল. মধু চোখ বন্ধ করে উপভোগ করছিল আর মুখ থেকে একটি অদ্ভুত তৃপ্তির গোঙানির আওয়াজ বের করছিল. গৌতম বেশ টের পাচ্ছিল যে মধুর গুদ রসে অতিরিক্ত ভাবে ভিজে যাচ্ছে, তা সত্যেও গৌতম অনুভব করতে পারছিল যে মধু তার যোনি দিয়ে তার বাড়া টিকে চেপে নিংড়ে দিচ্ছে আর প্রতি মুহুর্তে যেন সেই চাপ আরও বাড়ছে. মধুর সারা শরীর যেন আড়ষ্ঠ হয়ে কেঁপে উঠলো.

মধু নিজের দুদু কচলানো ছেড়ে তার হাত পা দিয়ে গৌতম কে নিজের শরীরের উপর টেনে, জড়িয়ে চেপে ধরে চেঁচিয়ে উঠলো. গৌতমের মনে হলো যেন সে একটি গরম, নরম, মলায়াম রেশমি জাতিকলের মধ্যে আটকে আছে. এই রকম জড়াজড়ি অবস্থায় বেশ কয়েক মুহূর্ত কেটে গেল. মধু নিস্তেজ হয়ে পরে রইলো.

গৌতম অপেক্ষা করলো মধুর শ্বাস প্রশ্বাস স্বাভাবিক হবার জন্য. তার পর সে আবার ঠাপ মারতে শুরু করলো. ধীরে ধীরে আবার তার ঠাপের গতি বেড়ে যেতে লাগলো. মধুও নিজের কোমর উঁচিয়ে গৌতমের ঠাপের গতির সাথে তাল মিলিয়ে দুলতে লাগলো. যখন গৌতম টের পেল যে সে আর ধরে রাখতে পারবে না, তার সব বির্য্য বের হবার মুখে সে হাপাতে হাপাতে বলল, “এই রকম পরিস্থিতি হলে আমি জিজ্ঞেসা করতাম যে আমার কি বাড়া টিকে বের করে নিতে হবে তোমার গুদের ভেতর থেকে আমার বির্য্য রস বের হবার আগে.” bon choti 2021

মধু ও তল ঠাপ দিতে দিতে কাঁপা গলায় উত্তর দিল, “যদি প্রশ্নটা করা হত, তা হলে আমার উত্তর হত না, চালিয়ে যাও যা ফেলার আমার গুদের ভেতর ফেল.”

বেশ কয়েক বার আরও জোরে ঠাপাতে ঠাপাতে গৌতম তার বাড়া টিকে জোরে চেপে ধরল মধুর গুদের মধ্যে আর পিচকারির মতন তার বির্য্য রস মধুর গুদের ভেতর ছড়িয়ে ছিটিয়ে ফেলতে লাগলো. মধুর গুদের ভেতর যেন একটা বাঁধ ফেটে তার রস ও বেরোতে লাগলো. দুজনার গলা দিয়ে যেন তৃপ্তির গোঙানির আওয়াজ ঘর টিকে ভরে দিল.

দুজনার স্বাভাবিক হতে বেশ কয়েক মিনিট পার হয়ে গেল. গৌতম এবার মধুর শরীরের উপর থেকে নেমে পাসে শুয়ে পড়ল. তাদের শ্বাস প্রশ্বাস স্বাভাবিক হলে গৌতম পাস ফিরে মধুকে তার দিকে টেনে উল্টো দিকে ঘুরিয়ে মধুর পিঠে নিজের শরীরটিকে চেপে জড়িয়ে শুয়ে পড়ল, ঠিক যেরকম প্রথম ঘরে ঢুকে শুয়ে ছিল.

ছোট ভাইয়ের সাথে সেক্স করতে হয়

Leave a Comment