choti golpo 2021 জামাই শাশুড়ী – 6 by nasrin

bangla choti golpo 2021. কিছুক্ষণ পর আমার মেয়ে আসলো এসে আমাকে এভাবে দেখে সে বললো কিরে খান কি সকাল সকাল চুদা খেয়ে ফেললি ? তারপর আমার মেয়ে ইচ্ছা মত আমার দুধ চটকাতে লাগলো আর চুষতে লাগল। আমার মনে হচ্ছে আমার বাড়িটা এখন একটা বেশ্যাখানা হয়ে গেছে।  তারপর আমি গোসল করে নিলাম আমার মেয়ে তার স্বামীর কাছে গেল সে তাকে বলল জান একবার চুদো? তার স্বামী বললো এখন না রাত্রে।

সে বলল ঠিক আছে তারপর তার স্বামী বলে তুমি শুয়ে থাকো আমি যাই তোমার মা গোসল করছ । তারপর আলামিন গোসল খানায় আসলো এসে আমাকে বলল মকসুদের যত প্যান্ট আছে সব ভিজিয়ে দেন। আমি বললাম কেন? সে বলল তাকে রাত্রে লুঙ্গি পড়ার জন্য বলেন। আমি তার কথামতো তাই করলাম। তারপর দুপুরে খেতে সবাই ঘুমিয়ে পড়লাম রাত্রে সবাই খাওয়া হয়ে গেল। মকসেদ স্কুল থেকে এসে দেখলো তার সব প্যান্ট ভিজা। সে তার প্যান্ট খুলে লুঙ্গি পড়ে নিল।

choti golpo 2021

রাত্রিবেলা আলামিন আমাকে বললো আপনি একটা দিলা নাইটি পড়ে ঘুমাবেন মকসুদের দিকে মুখ করে,  আপনার বড় বড় দুধ গুলা ঘুমের ভান করে নাইটির উপর দিয়ে বের করে রাখবেন। আমি ঘরের লাইট বন্ধ করে দিলাম আলামিনের কথামতো মকসেদর দিকে করে ঘুমালাম।  কিছুক্ষণ পর ঘুমের ভান করে আমার নাইটিটার টেনে নিচে নামিয়ে দিলাম।  আমার দুধগুলো বের করে দিলাম তারপর ঘুমের ভান করে শুয়ে রইলাম । কিছুক্ষণ পর খেয়াল করলাম আমার ছেলে আমার দুধে আস্তে আস্তে হাত বুলাচ্ছে।

তারপর ছেলের সাহস দেখে আমি চমকে গেলাম সে আমার দুইটা দুধ দুই হাতে টিপতে শুরু করে দিল।  তারপর তার মুখ আমার একটা দুধের উপর রাখল।  আমি ঘুমের ভান করে রইলাম একটা দুধ টিপসে আর একটা দুধ মুখে নিয়ে চাটসে…।। এভাবে কিছুক্ষন চলার পর তার এক হাত নীচে নিয়ে গেল…।। আমার নাইটি টাকে আস্তে আস্তে উপরে তুলতে লাগল, কোমরের উপর নিয়ে আসলো আস্তে আস্তে ভোদায় হাত বুলাতে লাগলো । choti golpo 2021

আর এদিকে দুধ চুসে যাচ্ছে আর টিপতে থাকছে। এরকম আচরণ দেখে আমার ভোদায় পানি চলে আসলো । তারপর সে তার ধনটা আমার ভদার উপর ঘষতে লাগলো।  কিন্তু সে ঢুকানো সাহস পেল না আমি মনে মনে বলছি- “খানকির ছেলে ঢুকিয়ে দে”। কিন্তু সে ঢুকালো না কিছুক্ষণ পর আমার ভোদার উপর মাল ঢেলে দিল তারপর ঘুমিয়ে গেল । আমার ভদার উপরে মাল যা ছিল সব টুক আমি আঙ্গুল দিয়ে আমার ভদার ভিতরে ঢুকিয়ে দিলাম তারপর ঘুমিয়ে গেলাম।

সকালে ঘুম থেকে উঠে কাল রাত্রের কথা মনে হতেই  আমি চোদাখাওয়ার জন্যে পাগল হয়ে গেলাম।  আমি চিন্তা করলাম এখন একবার আলামিনের চুদাই খেতে হবে। আমি ছেলেদের স্কুলে পাঠিয়ে দিলাম তারপর মেয়ের ঘরে গেলাম গিয়ে দেখি মেয়ের স্বামী আর মেয়ে ঘুমাচ্ছে। আমি তাদের ডাক দিলাম মেয়ে উঠে গেল তার স্বামী শুয়ে আছে মেয়ে বাইরে চলে গেল প্রসাব করার জন্য। choti golpo 2021

আমি লুঙ্গি সরিয়ে ধোনটাতে হাত বুলাতে লাগলাম। কিছুক্ষণ হাত বুলানোর পর, মেয়ে ঘরে আসলো বললো মা তুমি এগুলা কি করছ ? আমি বললাম কি করব বল আমার ভোদার জালা উঠে গেছে, এখন আলামিন জ্বালা মিটাবে । তারপর আমি আলামিনের ধনে আমার মুখটা নামিয়ে দিলাম আমার জিব্বা দিয়ে আলামিনের মুন্ডিটা সুরসুরি দিতে লাগলাম। সে উঠে গেল সে বলল আম্মা কালকে আমার বুদ্ধিটা কেমন লাগছে ?

আমি তাকে বললাম ভালো লেগেছে কিন্তু ভোঁদার ভিতর ঢুকাতে সাহস পেল না।  আমাদের দুজনের কথা মেয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুনছেন।  এখন আমাকে একবার চোদো।  সে বললো চুদতে পারি তবে একটা কাজ করে দিতে হবে । আমি বললাম কি কাজ?  সে আমার মেয়েকে বলল পারুল তোমার মাকে বলে দাও কি কাজ।  আমার মেয়ে আমাকে বলল আমার স্বামীর প্রচন্ড প্রসাব চাপ দিছে সে যদি বাইরে প্রস্তাব করতে যায় তাহলে আর চুদবেনা, আমি যে দিন সকালে তার চোদাখেতে চাই সেদিন আগে প্রসাব খেতে হয়। choti golpo 2021

আমাকে তারমানে এখন তুমার চুদা খাবার জন্য প্রসাব খেতে হবে । আমি মনে মনে ভাবলাম আলামিন আমার দুর্বলতার সুযোগ নিচ্ছে । আলামিন আমাকে বলল কী ভাবছেন আম্মা? চুদাচুদিতে যত নোংরামি করবেন তত মজা পাইবেন।  এদিকে আমার ভোদা আগুন ধরে গেছে আমি বললাম ঠিক আছে।  আলামিন আমাকে খাটের নিচে বসিয়ে তার খাড়া ধনটা আমার মুখের ভিতর দিয়ে প্রসাব করা শুরু করে দিল, মুখের ভিতর একটু প্রস্রাব করে ধনটা বের করে আমার দুধে-পেটে প্রসাব করলো।

আমি মনে মনে একটু রাগ হলাম।  তারপর সে পারুল কে বলল এই আমার শরীরটা  ভালো করে চেটে করে চেটে দাও । তখন সে আমাকে নিচে শুইয়ে দিল তার ধোনটা আমার ভোঁদার ভিতর ঢুকিয়ে দিল।  মেয়ে আমার গলা থেকে শুরু করে আমার পুরা শরীর চাটতে লাগলো তার স্বামীর প্রসাব খেতে লাগলো।  একদিকে আলামিন আমাকে চুদছে আর অন্যদিকে আমার মেয়ে আমার দুধগুলো টিপছি চুষছে…………… choti golpo 2021

আমি পাগল হয়ে খিস্তি দিতে লাগলাম চুতমারানি তোর মাকে চুদে মেরে ফেল , খা পারুল তোর মার দুধ খা , জোরে জোরে চোদো,  আমাকে কি সুখ লাগছে।  এভাবে 10 মিনিট চোদর পর আমার ২বার জল খসে গেল।  আলামিন আমার ভুদার ভিতরে মাল ছেড়ে দিল । আমার উপর থেকে নেমে গেল আমি চলে আসতে লাগলাম তখন আমাকে বলল আম্মা আপনি রাগ করেছেন?  আমি জানি আমি একটু অবাক হয়ে গেলাম আলামিন কি করে আমার মনের কথা জেনে গেল ?

আমি বললাম কেন রাগ করব ? সে বলল আমি আপনার মুখে প্রসাব করছি এজন্য।  সে বলল একটু শুয়ে থাকেন আমার সাথে পারুল কে বলল তুমি আমার ধোনটা চুষে খারা করো।  পারুল ধন চোসা সুরু করে দিল সে আমার দুধগুলো চুষতে লাগল।  যখন তার ধোন খাড়া হয়ে গেল সে পারুলকে বলো তুমি শুয়ে পড়ো পারুল ভোদা ছড়িয়ে শুয়ে পড়ল। সে উপর উঠে গেল ভোদার ভিতর ধোন ঢুকিয়ে চুদা শুরু করে দিল।  পারুলকে বলল তোমার মা আমার প্রস্তাব খেয়েছে এখন তুমি তোমার মার প্রসাব খাবে । choti golpo 2021

পারুল বললো আমি রাজী আলামিন আমাকে বলল আম্মা আপনি পারুলের মুখে এসে বসেন।  আমি পারুলের মুখে দুই পা দুদিকে ছড়িয়ে বসে পরলাম।  তারপর আলামিন আমাকে বলল পারুলের মুখে প্রস্রাব করার জন্। য পারুল আমার ভোদা দুই হাত দিয়ে ফাঁক করে জিব্বা দিয়ে চাটতে লাগলো।  এদিকে আমার কেমন জানি লাগছে।  আমি আলামিনের কথামতো পারুলের মুখে প্রসাব করার চেষ্টা করছিলাম খুব কষ্ট করে। আলামিন বলল পারুল তুমি সব গিলে খেয়ে নাও আমাকে বলল অর্ধেক প্রসাব করতে…।।

আমি তারপর আর্ধেক প্রসাব চেপে ধরে রাখলাম তারপর পারুলকে উপরে উঠিয়ে দিলো।  পারুল উপরে উঠে তার ধনের উপর বসে পড়ল আলামিন বলল ঝরনা এদিকে আসো আমার মুখে বস আমি তার মুখে বসে পরলাম।  বসার সাথে সাথে আমার প্রসাব আলামিনের মুখে ছেড়ে দিলাম।  সে আমাকে বলল আমার ভোদা দিয়ে তার শরীর ঘষতে।  আমি তার কথামতো করলাম তারপর আবার নিচে শুইয়ে দিল এবার আপনার ভোদা দিয়ে আপনার মেয়ের শরীল ঘসেন । আমি পারুলের মুখে বসে পরলাম. choti golpo 2021

আমার ভুদার ভিতর জিহ্বা ঢুকিয়ে দিল নাড়াচাড়া করতে লাগল।  আমি আস্তে আস্তে নিচে নামতে লাগলাম তার দুধের উপর আমার ভোদা ঘসতে লাগলাম।  আমি একটা জিনিস বুঝে গেলাম নোংরামীতে অনেক মজা।  আলামিন পারুল কে বলল তোমাকে কে চুদছে?  বললো আমার বাবা আমাকে চুদছে । আলামিন আমাকে বলল ঝর্ণা আমি তোমার কি লাগি ? আমি বললাম তুমি আমার স্বামী সে আবার বল্লো নোংরামি কি মজা লাগে? আমি বললাম অনেক মজা লাগে সে বলল আর নোংরামি করবি?

আমি বললাম আর কি নোংরামি আছে? পারুল বলল ঝর্ণা খান্কি তুই জানিস না আমার স্বামী কত নোংরামি জানে।  আমি বললাম করব সে পারুল কে নিচে নামিয়ে দিল একটা কাঠের উপর রেখে চুদতে শুরু করল। ১০ মিনিট এইভাবে চোদাচুদির পর আলমিনের মাল বেরিয়ে গেলো। এভাবেই আমাদের জীবন চলতে লাগলো চোদাচুদি আর নংরামিতে ভরপুর।

জামাই শাশুড়ী – 5 by nasrin

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “choti golpo 2021 জামাই শাশুড়ী – 6 by nasrin”

Leave a Comment