choti golpo bangla রুহির চোদানো

choti golpo bangla আমাদের বাসায় এখন শুধুই চোদাচুদি চলছে, রাতে জামিল মাঝখানে শোয়, একদিকে শোয় রুহি আর একদিকে আমি, আমার খুবই খারাপ লাগে কারন জামিল শুধু আমাকেই চোদে, এটা জামিলের দোষ না, ওর অতোবড়ো বাঁড়া রুহি গুদে নিতে পারে না, জামিল একটা ছেলে নিয়ে এসেছে বাসার টুকটাক কাজ করার জন‍্য, কিন্তু আমি রুহি দুজনেই লক্ষ করেছি ও আমাদের মাই পাছা এসব দেখে, গোসল করতে ঢুকলে ও নজর রাখে.

এখন ওকে আমাদের পাশের রুমে থাকতে দেওয়া হয়েছে, গতকাল রুহি র পিঠে যন্ত্রণা শুরু হয় তখন আমি রান্না করছিলাম রুহি কে বললাম আমি তেল গরম করে দিই তুই ফিরোজ (ওই কাজের ছেলের নাম) কে দিয়ে পিঠ টা মালিস করে নে, আমি ফিরোজ কে বললাম বড় আপা র পিঠ টা তেল দিয়ে মালিস করে দে, ওই ছেলে রুহি কে বড় আপা আর আমাকে ছোট আপা বলে ডাকে, তার চোখ মুখ খুশীতে ঝকমক করে উঠলো.

choti golpo bangla

তেল নিয়ে সে রুহিকে বললো ছোট আপা তোমার পিঠ মালিস করে দিতে বললো, রুহির নাইটির ভেতর হাত ঢুকিয়ে তেল মালিস করছিল, ধীরে ধীরে পিঠ ব‍্যাথা টা কমতে থাকে তাও মালিস টা ভালো লাগছিল বলে কিছু বলছিল না আর এই ছেলে তার হাতটা পিঠ থেকে পাছায় নামে, তারপর শুধু পাছাতে তেল মাখিয়ে টিপতে থাকে, খানিকবাদে সে পা দুটো ও মালিস করতে থাকে, রুহি চোখ খুলে দেখে ওই ছেলের বাঁড়া খাড়া হয়ে আছে, ইচ্ছে করে রুহি এবার চিত হয়ে শোয়.

তখন সে হাতে তেল নিয়ে গলা থেকে বুক অবধি মালিস করতে থাকে, রুহির দিক থেকে কোনো আপত্তি না আসায় সে ছেলের সাহস আরো বেড়ে যায়, এবার সে সরাসরি মাই দুটো টিপতে থাকে, মাইয়ের বোঁটা টা ধরে চটকাতে থাকে, রুহি কে ডেকে বলে বড়ো আপা নাইটি টা খুলে দেব? রুহি সব বুঝতে পেরে ও বলে খুলে দে, আসলে এতক্ষন টেপাটিপি করার ফলে রুহি ও গরম হয়ে আছে, পারমিসান পেয়ে সাথে সাথে নাইটি টা টেনে খুলে দেয়. choti golpo bangla

রুহির কমলা লেবুর মতো মাই দুটো হা করে দেখতে থাকে, খানিক বাদে মনের সুখে মাই দুটো টিপতে থাকে, এবার সাহস করে মাইদুটো চুষতে থাকে, অনেক সময় ধরে চুষে এবার হাত দেয় গুদে, সমানে হাত দিয়ে গুদ টা ছানতে থাকে, এ ভাবে কিছুটা সময় করাতে রুহির গুদে জল কাটতে থাকে, রুহি ওর প‍্যানটের ওপর দিয়ে বাঁড়া টা চেপে ধরে, ওটা বাড়া না বলে নুনু বলাই ভালো, তবে এসব বাঁড়া চুষতে সুবিধা, ওকে বলে খোল সব, খুলে দাড়ায় সামনে, বড়জোর পাঁচ ইঞ্চি হবে.

ওটাই চোষে খানিকটা তারপর বলে এবার চোদ, লুকিয়ে লুকিয়ে গোসল করা দেখিস তো এখন চোদ, সে ভয় পেলে ও সামনে খোলা গুদ দেখে সব ভুলে চুষতে শুরু করে দেয়, রুহি বলে এই খানকির পুত এখনি চোদ আমাকে, সে এবার ঢুকিয়ে দেয় রুহির গুদে, ঢুকিয়ে এত জোরে চুদতে শুরু করে তাতে রুহির অন‍্যরকম লাগতে থাকে, মিনিট পাঁচেক চুদেই মাল ছাড়তে শুরু করে, এটা রুহির অন্য রকম লাগে. choti golpo bangla

পিচকারী থেকে যেমন জোরে জল বেরোয় ওমনি এর ধোন থেকে বেরোলো, আবার একটু দুমিনিট চুষে দিলেই আবার খাড়া হয়ে যায়, তাকে জিগ্গেস করে আর চুদবি? সে বলে এখনই চুদব, এই ভাবে অনেক বার চুদে রুহির তৃপ্তি মেটায়.

1 thought on “choti golpo bangla রুহির চোদানো”

Leave a Comment