incest চটি আমার সোনা ছেলে – 2

bangla incest চটি. আমি আর ছেলে ব্রেকফাস্ট করে নিলাম, কি রে সোনা দেরি করিস না তাড়াতাড়ি কর আমি আবার রান্না করতে যাবো, ছেলে আমাকে সকালে একবার বিকেলে একবার আর রাতে একবার চোদে, আমি শুয়ে পড়লাম ছেলে আমার এক পা ওপরে তুলে গুদে ধোন সেট করলো, নে বাবা ঠাপানো শুরু কর ছেলে ঠাপানো শুরু করলো ওওওওওওওও সোনাআআআ আআআ আআআ আআ বাআআ বাআআ আআ আহহহহহ্হঃ আহহহহহ্হঃ ওহহহহহ্হঃ 15 মিনিট চুদে গুদে মাল ছাড়লো আমিও জল ছাড়লাম, আমি উঠে রান্না ঘরে গেলাম গুদের থেকে ছেলের মাল টপ টপ করে পড়ছে.

ছেলে টিভি চালিয়ে একটা পর্ন মুভি দেখছে, আমরা দুজনে ঘরে সবসময় উলঙ্গ হয়েই থাকি, আমি রান্না করি ছেলে পেছন থেকে জড়িয়ে ধরে দুধ টেপে পাছার খাঁজে ধোন ঢোকায় চুমু খায়, এই ভাবেই সারাদিন দুষ্টমি চলে, সোনা চল স্নান করতে রান্না হয়েগেছে, আমি আর ছেলে একসঙ্গেই স্নান করি, দুজনে বাথরুমে গেলাম আমি ছেলে কে সাবান মাখিয়ে দিলাম ছেলে আমাকে সাবান মাখিয়ে দিলো, আমার দুধে গুদে ভালো করে সাবান দিলো, আমি ছেলের সামনে বসে ওর ধোন টা দুধের মাজখানে নিয়ে দুধ চেপে ধরলাম ছেলে দুধ চোদা করলো.

incest চটি

দুজনে স্নান করে ঘরে এলাম, দুজনে দুপুরে খাওয়া দাওয়া করে করে শুতে গেলাম, ছেলে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো আমিও ছেলে কে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম দুজনে ঘুমিয়ে পড়লাম, ঘুম থেকে উঠলাম তখন 4 টা বাজে, ছেলে কে জড়িয়ে ধরে কিস করলাম, ছেলের ঘুম ভাঙলো আমাকে জড়িয়ে ধরে কিস করলো, ও মা তোমার চুরি নুপুর গুলো কোথায়? আছে কেন সোনা? শুধু উলঙ্গ অবস্থায় তোমাকে ভালো লাগছে না, চুরি পড়ো নুপুর পড়ো আর তোমাকে একটা কোমর বিছে কিনে এনে দেবো এগুলো পরে তোমাকে খুব সেক্সী লাগবে, আমি এখন বিধবা এই সব পড়লে লোকে খারাপ বলবে.

ও মা ঘরে তো শুধু আমি আর তুমি আর বাইরে বেরোলে খুলে বেরোবে, ঠিক আছে সোনা দারা আলমারি থেকে বার করি, আমি উঠে আলমারি থেকে চুরি নুপুর কোমর বিছা গলার হার বার করলাম, ও মা তোমার তো কোমর বিছাও আছে, হুম সোনা এটা আমার বিয়ের কোমর বিছা, নে তুই আমাকে পরিয়ে দে, ছেলে গলার হার নিয়ে পরিয়ে দিলো তারপর কোমর বিছা পরিয়ে দিলো তারপর পায়ে নুপুর পরিয়ে দিলো হাতে চুরি পরিয়ে দিলো, আমাকে আয়নার সামনে নিয়ে গেলো, ও মা দেখো তোমাকে কত সেক্সী লাগছে, আমার স্বপ্নের রানীর মতো লাগছে. incest চটি

আমার মা সারাদিন হাতে চুরি পরে পায়ে নুপুর পরে কোমর বিছা পরে উলঙ্গ হয়ে আমার সামনে ঘোরা ফেরা করবে আমি মন ভরে দেখবো, ছেলে আমাকে আয়নার সামনে দাড় করিয়ে পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে আছে, আমার দুধ টিপছে আর পাছার খাঁজে ধোন ঢোকাচ্ছে গলায় গালে কিস করছে, নে বাবা এবার মা কে ভালো করে একটু চোদ, হুম মা চলো খাটে চলো, আমি আর ছেলে খাটে উঠলাম, আমি চিৎ হয়ে শুয়ে পা দুটো ফাঁক করে দিলাম ছেলে পায়ের মাঝে শুয়ে আমার গুদ চাটছে আআআআ আহহহহহ্হঃ সোনাআআআ এবার 69 পজিশন নে.

incest চটিআমি ছেলে কে শুয়ে দিলাম তারপর ওর মুখে গুদ রেখে বসলাম তারপর নিচু হয়ে ওর ধোন মুখে নিলাম, আমি ওর ধোন চুষছি ও আমার গুদ চুষছে, আমি কোমর দুলিয়ে দুলিয়ে ছেলের মুখে গুদ ঠাপাচ্ছি, এবার আমি দুই হাত আর হাটু তে ভর দিয়ে ডগি পজিশন নিলাম ছেলে পাছার নিচ দিয়ে গুদে ধোন ঢোকালো, আআআ আআআ আআ আঃহ্হ্হঃ সোনাআআআ ওহহহহ্হঃ উফফফফফ উফফফফফ সোনাআআআ রেএএএএএ চোদ চোদ মায়ের গুদ মার আআআ আহহহহহ্হঃ, এবার চিৎ হয়ে শুলাম ছেলে আমার দুই পা তুলে গুদ ঠাপাতে শুরু করলো আআ আআ আআ আআ আহহহহহহহঃ আহহহহহ্হঃ ওফফফফ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ উহহহহহহ্হঃ আআ আআআআ. incest চটি

মা আজকে তোমাকে চুদদে আলাদা মজা লাগছে, ছেলে আমাকে ঠাপাচ্ছে আর সেই তালে তালে পায়ের নুপুরের আওয়াজ হচ্ছে ঝুম ঝুম ঝুম, এক অপরূপ অনুভূতি, এবার আমি ছেলে কে শুইয়ে দিয়ে ওর ওপর উঠে ধোন গুদে ভরে নিলাম ওর বুকে হাতের ভর দিয়ে কোমর নাচিয়ে ঠাপাতে লাগলাম, ওওওওও মাআআআ আআআ মাআআআ, আআআ সোনাআআআ আর কয়েক টা ঠাপ দিয়ে ওর বুকের ওপর বসে গুদ টা ওর মুখে ঠেকিয়ে জল ছেড়ে দিলাম, ছেলের মাথা টা ধরে গুদে ওর মুখ চেপে ধরলাম, ছেলে গুদ চাটছে আআআ আহহহহহ্হঃ সোনাআআআ বাবা আআআ.

আমি পাশে শুয়ে পড়লাম ছেলে আমার ওপর উঠে গুদে ধোন ঢুকিয়ে আমার গায়ের ওপর শুয়ে দুধ টিপছে আর চুষছে আর গুদ মারছে আমাকে জড়িয়ে ধরে আমার গলায় বুকে কিস করছে আর জোরে জোরে ঠাপাচ্ছে আমিও ছেলে কে জড়িয়ে ধরে ঠাপ খাচ্ছি, আআআ মাআআআ আআআ ছেলে গুদের মধ্যে মাল আউট করলো, আমরা জড়িয়ে শুয়ে আছি, এই সোনা ব্যাঙ্গালোরে আমাদের যে বাংলো টা আছে চল ওখানে গিয়ে থাকি, ওখানে কেউ আমাদের চেনে না, আমরা আরো ভালোভাবে যৌন জীবন উপভোগ করতে পারবো কি বলছিস? আমিও তাই ভাবছিলাম মা. incest চটি

ঠিক আছে তাই হবে, পরের সপ্তাহে আমরা তাহলে ওখানে চলে যাবো, সন্ধ্যা হয়ে গেছে এখন ছাড় কাজ আছে, না মা আজকে তোমাকে ছাড়তে ইচ্ছা করছে না আজকে শুধু তোমাকে আদর করতে ইচ্ছা করছে আর তোমার গুদ মারতে ইচ্ছা করছে, আরে খিদে পেয়েছে তো কিছু টিফিন করবি না? তুই বস আমি চওমিন করে নিয়ে আসি, চলো আমিও রান্না ঘরে যাবো, আমি আর ছেলে রান্না ঘরে এলাম, আমি চওমিন করছি ছেলে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে দুধ টিপছে আর পাছার খাঁজে ধোন ঢোকাচ্ছে.

চাওমিন করে দুটো প্লেটে নিয়ে ঘরে এলাম খাটে বসে দুজনে বসে খেলাম, ছেলে প্লেটে একটু রেখে দিলো, কি রে আর খাবি না? খাবো অন্য রকম ভাবে, তুমি শুয়েপর, আমি চিৎ হয়ে শুলাম, ছেলে চাওমিন টা নিয়ে আমার গুদে পেটে নাভিতে দুধের ওপর ছড়িয়ে দিলো, এবার গুদের ওপরের গুলো খেলো তারপর নাভির ওপরের টা খেলো এই ভাবে সারা গায়ের টা চেটে খেলো তারপর গুদ মারা শুরু করলো আজকে আমরা 6 বার চোদাচুদি করলাম || (চলবে )

আমার সোনা ছেলে – 1

Leave a Comment