maa chhele panu মাকে চোদার সত্যি কাহিনী by kevin

bangla maa chhele panu choti. নমষ্কার আমি সুজন,বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে। আমি ক্লাস ১১এর ছাত্র।২০২০ তে মাধ্যমিক পাশ করেছি। আজকে আমি আপনাদের আমার জীবনে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা সম্পর্কে বর্ণনা করব। আজ থেকে প্রায় ৮ মাস আগের এই ঘটনা, প্রতিদিনের মতো সেদিনও আমি রাতে আমার বিছানায় শুয়ে শুয়ে নীল ছবি দেখছিলাম আর হ্যন্ডেল মারছিলাম। ঠিক তখনই আমার মা দরজা খুলে ঘরের মধ্যে আসে এবং আমাকে ঐ অবস্থায় দেখে ফেলে।

মা প্রথমে চমকে উঠলেও কিছুক্ষণ পরে নিজেকে সামলে নিয়ে আমাকে বকাবকি করতে থাকে এবং আমাকে জোরে থাপ্পর মারে।
মা-“জানোয়ার,কুত্তার বাচ্চা, খাটে শুয়ে এই সব নোংরামি করিস”।
“দাঁড়া তোর বাপ কে ডাকছি”বলে বাবাকে ডাকল।
বাবা এসে আমাকে প্রচুর মারধর করল এবং তার সাথে বকা দিল।

maa chhele panu

সে রাতে আমি লজ্জা ও ঘৃণায় ঘুমাতে পারলাম না এবং শুয়ে শুয়ে কাঁদতে থাকলাম। পরদিন সকালে পুরো বাড়ি চুপচাপ, আমি লজ্জায় মা বাবার দিকে তাকাতে পারলাম না। মা এবং বাবাও আমার সাথেই কথা বলছে না। এরপর এমন ভাবে ৩দিন চলার পর একদিন রাতে পড়াশোনা করছি এমন সময় মা বাবার ঘরে থেকে গোঙানির শব্দ পেলাম। আমার আর বুঝতে বাকি রইলো না ওটা কীসের শব্দ, আমি বঝলাম যে বাবা মা কে চুদছেন।

আমাদের বড়িটা মাটির তৈরী কিন্তু ২ তালা এবং ৪টে ঘর আছে। নীচের একটা ঘরে দাদু ও ঠাকুমা, অন্যটি ফাঁকা থাকে আর উপরের একটাতে আমি অন্যটিতে বাবা মা। এরপর আমি নিজেকে আর সামলাতে না পেরে বাবা মা র রুমের সামনে গিয়ে দাঁড়ালাম এবং দরজার ফাঁক দিয়ে দেখতে লাগলাম।ভেতরের দৃশ্য দেখে আমার ৭” এর বাঁড়াটা দাঁড়িয়ে গেল।

দেখলাম বাবার ধোনের উপর বসে মা উঠে বোস করছে আর মা এর বড় বড় ফর্সা দিন গুলো তালেতালে উঠানামা করছে।মা এর জোরে জোরে উঠবস করার জন্য পুরো ঘরের মধ্যে থপথপ করছে। কিন্তু ২ মিনিটের মধ্যে বাবার মাল বেরিয়ে গেল। মা-রেগে গিয়ে”আরে তুমি কী আমাকে কোনদিন ও শান্ত করতে পারবে না”। এরপর মা-বাবার উপর থেকে সরে গেল আর তখন আমি বাবার ছোট নুনুটা দেখলাম মা মাত্র ৩ ইঞ্চির আর অনেক সরু। maa chhele panu

বাবা-“আমি কী করবো বল…. ‌”
মা-“কিছু করতে হবে না তুমি ঘুমাও”বলে নেংটো অবস্থায় পাশ মুড়ে শুয়ে পড়ল।
আমি এবার মায়ের ধুমসে ফর্সা পোঁদটা দেখতে পেলাম। এরপর আমি আমার ঘরে এসে হাত মেরে নিজেকে শান্ত করলাম এবং ভাবতে লাগলাম কিভাবে মাকে চোদা যায়…।

এরপর আরো ২দিন কেটে গেল কিন্তু কোন প্ল্যান করতে পারলাম না এবং তখনও আমি মা-বাবার সঙ্গে কথা বললাম না, তারা আমার সাথে কথা বলতে চাইলেও আমি কথা বলতাম না। ঠিক ৩দিনের দিন আমি জানতে পারলাম যে বাবা দাদু ঠাকুমাকে নিয়ে আজ বিকেলে আত্মীয় বাড়ীতে যাবে এবং কাল সকালে বাবা বাড়ি ফিরবে।এই খবর শোনার পর আমি খুব খুশি হলাম এবং ভাবলাম আজ মাকে চুদতেই হবে।আর আমি প্ল্যান করতে লাগলাম। maa chhele panu

কিন্তু রাত পর্যন্ত ও কোন প্ল্যান করতে পারলাম না। এমন সময় মা আমাকে খাবার জন্য ডাকল। নীচে গিয়ে দেখি সব্বনাশ মা একদিনে মাছ, মাংস,ডিম রান্না করেছে, কিন্তু তাও আমি গম্ভীর মুখে খেয়ে আমার ঘরে চলে এলাম এবং পড়তে বসলাম।১ ঘন্টা কেটে গেল কিন্তু তাও মা এল না, ঠিক এমন সময় মা আমার রুমে ঢুকল,মাকে দেখলাম পরনে ছিল হলুদ সুতির শাড়ি এবং লাল রঙের ব্লাউজ যা পুরোপুরি ঘামে ভিজে মায়ের শরীরের সাথেই লেগে আছে।

আমার মা মোটাসোটা হৃষ্টপুষ্ট এবং ফর্সা,বয়স ৩৪ কী ৩৫, মাঝারি উচ্চতার মহিলা, দেখতে মোটামুটি। ঘরের মধ্যে সব চুপ শুধু প্রবল বেগে পাখা ঘুরছে। কিছুক্ষণ পর মা বলল-“বাবু এ গুলো খারাপ এটা ঠিক নয়, তুমি আমাকে ও তোমার বাবা কে ক্ষমা করে দাও”।
আমি-“সরি মা এটা আমার ভুল তুমি আমাকে ক্ষমা করে দিও”।
মা-“আমি তোমাকে সেই দিনি ক্ষমা করে দিয়েছি”বলে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। maa chhele panu

আমি উঠে গিয়ে মায়ের কাছে বসলাম এবং পা ধরে ক্ষমা চাইলাম।মা সাথে আমাকে হাঁসি মুখে কাছে টেনে নিয়ে নিজের বুকে জড়িয়ে ধরল। মায়ের ঘামের গন্ধ আমার নাকে এসে পৌঁছেতেই আমি পাগল হয়ে গেলাম এবং আমার ধোনটা নড়ে উঠলো। এরপর মা আমার কপালে, গালে চুমু খেল, আমিও পাল্টা মাকে জড়িয়ে ধরে মায়ের কপালে গালে চুমু দিতে লাগলাম। এরপর আমি মায়ের গলায় চুমু দিলাম,মা সাথেই সাথেই নড়েচড়ে উঠলো এবং বলল”ছাড় অনেক হয়েছে ঘুমা এবার”।

কিন্তু আমি আর থামলাম না মাকে একটার পর একটা চুমু খেতে লাগলাম গালে, ঠোঁটে, কপালে। মা এরপর আমার থেকে ছাড়া পাওয়ার জন্য মরিয়া চেষ্টা করতে লাগলো এবং বলল”এই কী করছিস,ছাড় আমাকে আমি তোর মা,এটা ঠিক নয় তুই আমার ছেলে”। কিন্তু আমার শক্তি র কাছে এবং চুমু র কাছে মা হেরে গেল।ধীর এবং কামার্ত কন্ঠে মা আমার কাছে অনুরোধ করল” maa chhele panu

বাআ আহ্ আহ্ বু আমি তোর মা আহ্ ছেড়েদে আমাকে উঃ উঃ আমার এমন সর্বনাশ করিসনা, আহ্ আহ্ লোকের সামনে আমি মুখ দেখাতে পারবো না ছেড়ে দে আহ্ মাকে”
আমি বললাম”কেউ জানতে পারবে না মা,আর আমি জানি বাবা তোমাকে সুখ দিতে পারে না, কিন্তু মা আমি তোমাকে সুখ দেবো তোমাকে অনেক ভালোবাসি আমি”বলে মায়ের দুধ টিপতে লাগলাম এবং ঠোঁট দুটো পাগলের মত চুষতে থাকলাম।

মা-“মঃ মঃ আহ্ তাও বাবা এটা পাপ, তুই আমাকে ছেড়ে দে আহ্ উফ্ আহ্ উঃ উমঃ”করতে থাকল।
আমি-“নিজেকে কষ্ট দেওয়া আরো বড় পাপ মা, বাবা তোমাকে যা দিতে পারেনি আমি তোমাকে তার দিব, তুমি শুধু শান্ত থাক”বলে আমি মাকে নেংটা করে দুধ দুটো পালা করে টিপতে ও চুষতে লাগলাম।
মা এবার আর আমাকে বাধা দিল না এবং শিৎকার করতে লাগলো উঃ উঃম আহ্ করে। maa chhele panu

এরপর মা আমার সব কাপড় খুলে আমাকে ন্যাংটা করে দিল। তখন আমার ধোনটা পুরো খাড়া হয়ে আছে।মা আমার ধোনটা দেখে চমকে উঠল এবং বলল”বাবা এটা কি,কী বড় আর মোটা,এটা আমার গুদেও ঢুকবেনা”।
আমি বললাম”তুমি চিন্তা করো না আমি আছি ” বলে মায়ের দুধের বোঁটা চুষতে লাগলাম।কী সুন্দর দুধ দুটো।

এরপর মা নীচে বসে আমার ধোনে হাত দিল এবং আমরা দেহে কারেন্ট বয়ে গেল।এই প্রথম কোন মেয়ে আমার ধোনে হাত দিল,তাও আমার জন্মদাত্রী মা। এরপর মা হঠাৎ করে আমার ধোনটা নিজের মুখে পুরে নিয়ে চুষতে লাগলো।সে এক আলাদা অনুভূতি আমি আরামে চোখ বুজে আহ্ আহ্ শব্দ করতে লাগলাম।

কিন্তু ১ মিনিট এর মধ্যে আমার মাল বেরিয়ে গেল, কিন্তু আমি দেখলাম মা পরম তৃপ্তিতে সব মাল চেটে পুটে খেয়ে নিল।
আমি বললাম”মা সরি…..”।
মা-“আরে ঠিক আছে বাবা প্রথম প্রথম হয়, এই নে আমার গুদটাকে ভালো করে চোষ”। maa chhele panu

মাকে খাটে শুইয়ে দিয়ে আমি মায়ের গুদটাকে দেখলাম-ছোট ছোট বালে ভরা ভোদা।ভোদার কাছে মুখ আনতেই আমি সোঁদা গন্ধ পেলাম এবং দেখলাম ভোদাটা ভিজে জবজব করছে। আমি নিজেকে সামলাতে না পেরে চোষা শুরু করলাম। মাও পরম তৃপ্তিতে আহ্ আহ্ উঃম করে শব্দ করতে লাগল আর বলল-“চোষ ভালো করে চোষ আহ্ আহ্ আহ্ উঃ মাগো কী আরাম মরে গেলাম গো আহ্ আহ্”।
এভাবে প্রায় দশ মিনিট ধরে চোষার পর আমি উঠে বসলাম, আমার ধোনটা পুনরায় জেগে উঠেছে।

মা বলল”আর আমাকে কষ্ট দিস না চোদ আমাকে সোনা আহ্ আহ্ আর পারছি না”। এবার আমি আমার ধোনটা ধরে মায়ের ভোদায় সেট করে জোরে ঠাপ মারলাম,মা ব্যাথায় এবং সুখে আহঃ আহঃ উহঃ উঃ উঃ উঃ করে উঠল। মায়ের ভোদাটা বেশ গরম ও পিচ্ছিল এবং বেশ টাইট। কারণ বোঝাই যাচ্ছে বাবা র ছোট্ট নুনু বেশী কিছু করতে পারে নি। আমি চরম উত্তেজনায় জোরে জোরে ঠাপ দিতে থাকলাম এবং মায়ের দুধে, গালে ঠোটে গলায় অনবরত চুমো খেতে থাকলাম। maa chhele panu

মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকল এবং “আহ্ উঃ উঃ উফ্ জোরে কর শুভ (ডাকনাম) ফাটিয়ে ফেল সোনা আহ্ কি সুখ”।
আমি-“আহ্ আহ্ তড়ী (মায়ের নাম) সোনা কী সুন্দর তোর ভোদা কী গরম আর রসালো, তোর বর তোকে ভালকরে চুদতেও পারে না”।
মা-“ও একটা বোকাচোদা, ওর কথা ছাড় তুই আমাকে ভালো করে চোদ বাবা আহ্ আহ্ উফ্ উমঃ”।

আমি-“মা আমি তোমাকে সব সুখ দেবো তুমি কোন চিন্তা করোনা আহ্ আর তোমাকে দুঃখ করে রাতে ঘুমাতে হবে না”।বলে আরো অনেক জোরে জোরে ঠাপাতে লাগলাম।
এভাবে প্রায় ৪০মিনিট চোদার পর মা চেঁচিয়ে উঠলো”আহ্ আহ্ আহ্ আহ্ উঃ উঃ উঃ আমার এবার জল বেরোবে সোনা আঃ আঃ আঃ”।

আমি কিছু বলার আগেই মা ভোঁদার ভিতর থেকে সব রস বের করে দিল এবং আমার ধোন বেয়ে রস চুইয়ে বিছানার চাদরের উপর পড়ছে।৫ মিনিট পর আমিও আমার সব মাল মায়ের ভোলায় ছেলে মায়ের দুধের উপর শুয়ে পড়লাম এবং জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকলাম। আমি মাকে বললাম”মা তোমার খুলে মাল ফেললাম, কোন অসুবিধা নেই তো তোমার?”দেখলাম মা অন্যমনষ্ক হয়ে কী যেন ভাবছে। maa chhele panu

“মা ও মা “আমি বললাম।
“হ্যাঁ না কিছু না তো বঅ্ল কী বলছিস”মা বলল।
“কী ভাবছ তুমি”-আমি।
মা-“কৈ কিছু না তো”
আমি-“আচ্ছা বুঝতে পেরেছি আমি নিঃশ্চই তোমাকে সুখী করতে পারিনি”।

মা-“আরে না রে আমি ভাবছি তুই আর আমি যেটা করলাম সেটা ঠিক তো?”
আমি-“তুমি আবার এসব ভাবছি। বাবা তোমাকে সুখী করতে পারেনি তাই আমি তোমাকে সুখী করলাম। আমাদের আসল পরিচয় আমি ছেলে আর তুমি একজন প্রাপ্তবয়স্ক মেয়ে, তোমার ও সুখ দুঃখ রয়েছে,এটা কোনদিনও ভুল নয়।আর আমাদের এই গোপন সম্পর্কের কথা কেউ জানতেও পারবে না আমি তোমাকে কথা দিচ্ছি”। maa chhele panu

মা-“হ্যাঁ তুই ঠিক বলেছিস এতে কোন ভুল নেই। তুই যেন কী বলছিলি?”
আমি-“বলছিলাম যে ভেতরে মাল ফেলেছি এতে কোন অসুবিধা নেই তো তোমার?”
মা-“ধুর পাগল কীসের অসুবিধা?”
আমি-“যদি বাচ্চা হয়…”

মা-“হলে হবে, আমার আরও একটা সন্তানের দরকার ছিল, কিন্তু তোর বাবা তো আমায় দিতে পারে নি, বাচ্চা হলে আমি আরও বেশী খুশী হব”।
মা’র এই কথা শুনে আমার ধোনটা আবার খাড়া হয়ে গেল।
আমি এবার মাকে কুকুরের মত চোদার প্ল্যান করলাম।

এরপর আমি মাকে ঘোড়া বানালাম আর প্রথম বার মায়ের পুটকি দেখলাম।কী সুন্দর বাদামি রঙের নোংরা পুটকি।
আমি নিজেকে সামলাতে না পেরে মায়ের পুটকি চাটা শুরু করলাম।
মা এর জন্য প্রস্তুত ছিল না।মা আমাকে বাধা দিল আর বলল”এই ছাড় আহ্ আহ্ ওটা নোংরা মুখ দিস না ছাড়”।
আমি-“মা তোমার আমি পুটকি চুদব”। maa chhele panu

মা-“না সোনা এ হয় না, তোর টা অনেক বড় আমি মরে যাব”।
আমি-“কিছু হবে না আমি কথা দিলাম”।
এবার মায়ের পুটকির ছেদায় আমি ভেসলিন লাগালাম। এবার পুটকিতে ধোন সেট করে জোরে ঠাপ দিলাম।
“উঃ আঃ আঃ আঃ আঃ উঃ আঃ উফ্ উফ্ বাবা গো মরে গেলাম ও শুভ তুই ছাড় আমাকে আ আ আ ”

আমি-“আর একটু দেখবে তোমার আরাম লাগছে।”
বলে আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম কিছুক্ষন পর মাও আরামে শীৎকার দিতে লাগলো।প্রায় আধ ঘন্টা চুদার পর আমি আবার মাল ছেড়ে দিলাম।
তারপর আমি আর মা ও অবস্থা য় ঘুমিয়ে পড়লাম। maa chhele panu

এখন প্রতিদিন মা বাবা কে ঘুমের ওষুধ খাইয়ে আমার কাছে রাতে চোদা খেতে আসে।আর আমিও মাকে মনের আনন্দে চুদতাম। এভাবে প্রায় এক মাস চলার পর আমি জানতে পারলাম মা প্রেগন্যান্ট।আর আমি তার কারণ। বাড়ির দাদু ঠাকুমা,বাবা সকলে খুব খুশি, আমিও প্রচন্ড খুশি।মা এখন ৮ মাসের পোয়াতি।
নমষ্কার গল্পটি কেমন হল কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।

মা ও বাবার চোদার গল্প by Kevin

5 thoughts on “maa chhele panu মাকে চোদার সত্যি কাহিনী by kevin”

Leave a Comment