porokia panu মা ও কাকুর মধুর মিলন – 4 শেষ পর্ব

bangla porokia panu choti. আমিও নিজর রুমে চলে আসলাম একটু শুয়েই কথন ঘুম চলে এসেছে বুঝতে পারেনি বুঝতে পারি যখন ঘুম ভাঙ্গল উঠে দেখি বিকাল হয়ে গেছে ৫:৩০ টা বাজে। এই সময় খেলতে যায় বাইরে। আমি খেলতে যাবার জন্য আমার রুম থেকে বের হয়ে ডাইনিংয়ে এসে দেখলাম কেউ নেই মায়ের ঘরের দরজা লাগানোই আছে তার মানে ওরা বের হয়নি এখনও আমি আস্তে আস্তে জানালার কাছে আসতেই মার গোঙানির আওয়াজ পেলাম ভেতরে উঁকি দিলাম দেখি মা বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে.

আর কাকু মার পাশে শুয়ে মার মাই চুষছে আর একটা হাত দিয়ে মায়ের গুদে আঙ্গুলি করছে আর মা চোখ বন্ধ করে আহ্হ্ ওহ্হ্ করছে। কাকু মার গুদে আঙ্গুলি করছে আর একবার করে দুটো আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি দুটো ঘুরাচ্ছে। একটু পর কাকু উঠে বসলো তারপর জোরে জোরে আঙ্গুলি করতে লাগলো, কাকু তার হাতটা আরেক হাত দিয়ে ধরে গুদের ভিতর জোরে জোরে ঝাঁকাতে লাগলো মা থাকতে না পেরে ছটফট করতে লাগলো আর জোরে জোরে শিৎকার দিতে থাকল.

porokia panu

এক পর্যায়ে মা প্রায় জোর করেই কাকুর হাত টা টেনে বের করে দিলো আর হাঁপাতে লাগলো তারপর কাকুকে এক ঝটকায় কাছে টেনে ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলো। কাকুর আঙ্গুল দুটো মায়ের গুদের রসে চ্যাটচ্যাট করছিলো। মা একটু পর কাকুকে ছেড়ে দিলো। কাকু এবার মাকে চিৎ হয়ে শুতে বলল মা বাধ্য মেয়ের মত শুয়ে গেল তারপর কাকু হাঁটুতে ভর দিয়ে বসে মার পা দুটো তার কাঁধের উপর দিয়ে তুলে দিলো তারপর মার গুদে বাঁড়া সেট করে আস্তে আস্তে ঢুকাতে আর বের করতে লাগলো.

মার মুখ টা একটু কেমন হয়ে গেলো কাকু র বুকে হাত দিয়ে বললো এ একটু আস্তে করো প্লিজ ব্যাথা লাগছে। কাকু বললো ঠিক আছে সোনা আস্তেই করছি অনেক দিন ধরে করোনি তো তাই এরকম হচ্ছে। কাকু আস্তে আস্তে বাড়া ওঠা নামা করতে থাকলো। একটু পর মা শিৎকার দিতে লাগলো আহ্ উফ্ করে। কাকু তখন ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে থাকলো। তারপর জোরে জোরে ঠাপাতে লাগলো। ঠাপের তালে তালে থপ থপ শব্দ হচ্ছিলো আর মার মুখ দিয়ে এক অদ্ভুত সুখের আওয়াজ বের হচ্ছিলো। porokia panu

হটাৎ মা বিছানার চাদর খামচে ধরে পাছা উঁচু করে জল খসিয়ে দিল। কাকু এবার ঘুরে নিজে হেলান দিয়ে বসে মাকে কোলের উপর বসালো তারপর মার পাছা শক্ত করে ধরে সামনে পিছনে করতে লাগলো। এভাবে আরো কিছুক্ষণ ঠাপানোর পর মা আবার জল খসাল। মার আরো দুবার জল খসানোর পর কাকু মাকে চিৎ করে শুইয়ে দিয়ে কয়েকটা বড় বড় ঠাপ দিয়ে মাল ঢেলে দিল মার গুদে তারপর পাশে শুয়ে পড়লো।

দেখলাম মায়ের গুদের রস আর বীর্যের মিশ্রন মায়ের গদ বেয়ে গড়িয়ে পড়ছে। আমার অনেক হিসু লেগেছিল তাই আমি বাথরুমে গেলাম হিসু করতে। হিসু করে ফ্রেশ হয়ে এসে দেখলাম মা আয়নার সামনে দাঁড়িয়ে ব্লাউজের বোতাম লাগাচ্ছে আর কাকু মার পেছনে দাঁড়িয়ে সায়ার উপর দিয়ে গুদের ওখানে চুলকাচ্ছে, আর মাকে বলছে শালিনী আর একবার প্লিজ। মা তখন বলছে না আজকে আর না অনেক হয়েছে আমার ওটা ব্যাথা করছে, আর এখন বাবাই উঠে যাবে ঘুম থেকে। porokia panu

কাকু বললো তাহলে আবার কখন হবে সোনা। মা বললো যখন বাবাই বাড়িতে থাকবেনা তখন। একটু পর মা দরজা খোলার জন্য পা বাড়ালো আমি তখন দৌড়ে আমার রুমে এসে ঘুমানোর ভান করে শুয়ে রইলাম। আমি শুয়ে শুয়ে শুনতে পেলাম, মা বের হয়ে বাথরুমের গেল আর কাকু টিভি অন করে দেখতে লাগলো, মা বাথরুম থেকে বের হয়ে রান্নাঘর থেকে কাকুর জন্য চা আর বিস্কুট নিয়ে এলো কাকু চা খেয়ে সেদিনের মত চলে গেল।

সমাপ্ত।

মা ও কাকুর মধুর মিলন পর্ব – 3

1 thought on “porokia panu মা ও কাকুর মধুর মিলন – 4 শেষ পর্ব”

Leave a Comment