public sex choti আমার যৌবন – 2 by rror9267

bangla public sex choti. বুড়ো আমার হাতটা নিয়ে ওর লুঙ্গির উওর রাখে। বুড়োর লুঙ্গির উপর হাত দিয়ে দেখি বাড়া আবার শক্ত হয়ে আছে। তাপসর কাছ থেকে আরেকটা কনডম চেয়ে নিলাম। আমি ততক্ষণে বুড়োর বাড়ায় কনডম পড়িয়ে বুড়োকে ঠিক করে বসিয়ে বসে পড়লাম বুড়োর কোলে উঠে বসে পড়লাম বাড়ার উপর। বীর্য লেগে থাকা আমার গুদের মধ্যে, ওটা ছলাত করে ঢুকে গেল। আমি বুড়োর বাড়ার উপর বসেই সিট শক্ত করে ধরে কোমর নাড়াতে লাগলাম।

এদিকে গাড়ি চলতে লাগলো আর অন্ধকারে বুড়োটা ব্লাউজের উপর দিয়ে আমার মাইগুলো টিপতে লাগলো। আমি কোমড় নাড়াচ্ছি আর বুড়োটা. আবার ব্যাস্ত হয়ে পড়লো আমার ব্লাউজের বোতামগুলো খুলতে। আমি বললাম, আবার ব্লাউজ খুলতে হবে? এই বলতে বুড়োটা ব্লাউজের হুকগুলো খুলে ফেললো। বুড়োটা এক হাতে একটা স্তন ধরে টিপতে লাগলো। অপর স্তনের বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলো।

public sex choti

আর আরেকটা হাত নিয়ে পাছ হাত বুলাতে বুলাতে আমার কোমড় নড়ানোর তালে তালে পাছার ফুটোয় আঙুল ঢুকিয়ে নাড়তে লাগলো। বেশ ভালো লাগছিলো। তাপস ডেকে বললো, মনে হচ্ছে সামনে কিছু দোকান আছে। অতএব আমি জোরে জোরে কোমড় নাড়াতে লাগলাম। কিছুক্ষন পর বুড়োটা হটাত করে আমার ডান স্তনের বোঁটায় কামড়ে ধরে আমাকে জড়িয়ে ধরে বারবার কেপে উঠলো। বুঝলাম যে মাল আউট হয়ে গেছে। নুনু নেতিয়ে পড়লেও আমি বুড়োর কোলেই বসে রইলাম।

শাড়িটা নামিয়ে অমন করেই রইলাম কিছুক্ষণ। বুড়োর শখ তাও মিটছে না। আমাকে কোল থেকে নামতে দিচ্ছে না। কোলে বসে আমি বুড়োটাকে দুধু খাওয়াচ্ছিলাম। পোকা খাওয়া দাত দিতে আমার ফর্সা আমার ফর্সা স্তন দুটো কামড়ে চুষে দিচ্ছিলো। একটা দোকানের কিছুতা সামনে তাপস গাড়ি থামিয়ে দিলো। আমি বুড়োকে বললাম যাও তাপসের সাথে গিয়ে কিছু ভাল জামা কাপড় কিনে আন।
বুড়ো বলল সে যাবে একটা শর্তে, আমাকে শুধু সায়া আর ব্রা পড়ে দোকানে যেতে হবে। public sex choti

তাপস রাজী হয়ে গেল, ফলে আমাকে সায়া আর ব্রা পড়ে যেতে হল। আমি ৩৬ ছোট কাপ ব্রা পড়েছিলাম, ফলত মাইয়ের বেশ খানিক টা বেরিয়ে ছিল। আর সায়া র নীচের দিকে কিছুতা বীর্য লেগে ছিল। তাপস কে বললাম অন্য একটা সায়া বের করে দিতে। ও বলল এটা পড়েই যেতে। দোকান টা খুব ছোট, দোকানের মালিক মাঝ বয়সী , ৪৫-৪৬ হবে। আমায় এই পোষাকে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। আমি ইচ্ছা করে আরো ঝুকে বললাম , এই দাদুর জন্য দুই সেট ভালো জামা প্যান্ট আর বারমুদা জাঙ্গিয়া দিন।

দোকানী বের করল , একসেট জামা কাপড় প্যাক করা হল আর এক সেট দাদুকে পড়িয়ে দেওয়া হল। দেখলাম দোকানী তা হা করে আমার বুকের দিকে তাকিয়ে আছে। তাপস আমায় ইসারা করে বলল, তুমি কিছু নেবে?
আমি দোকানী কে বললাম, ভালো সায়া হবে?
দোকানী বলল কি রঙের? public sex choti

দাদু বলে উথল,সাদা দিন, একটু পাতলা দেবেন? দোকানী একটা পাতলা সাদা সায়া বের করে দিল। দাদু বলল ডিজাইন করা সায়া নেই। দোকানী এবার ডিজাইন করা দুটি সায়া বের করল। দাদু বলল দুটোই থাক, একবার ট্রায়াল নিতে হবে।

দোকানি- এখানে তো ট্রায়াল রুম নেই।
দাদু- দরকার নেই, এ খানেই হয়ে যাবে।
এই বলে দাদু আমার কাছে এসে আমার সায়ার দড়ি খুলে দিল, সায়া তা নীছে পড়ে গেল আর বেরিয়ে এল আমার কালো প্যান্টি।দোকানি হ্যাঁ করে দেখতে লাগল, তাপস ও মজা দেখছিল। আমার ও বেশ উত্তেজনা এসে গেছে। public sex choti

আমি ছেনালী করে দোকানী কে বললাম কি দেখছেন?
দোকানী কিছু বলল না।
কিছু না তো অমন করে তাকিয়ে আছেন কেন? এই বলে প্যান্টি টা একটু ফাক করলাম।
দোকানীর চোখ ছানা বড়া হয়ে গেল। আমি বললাম- আর দেখবেন নাকি????

আমার যৌবন – 1 by rror9267

2 thoughts on “public sex choti আমার যৌবন – 2 by rror9267”

Leave a Comment