sasuri jamai fuck জামাই শাশুড়ী – 5 by nasrin

bangla sasuri jamai fuck. তার পরের দিন ছেলেদের স্কুলে পাঠিয়ে দিই, মেয়ে তার বান্ধবীর বাড়িতে গেছে। আমি মেয়ের রুমে যেয়ে দেখি তার স্বামী এখন ঘুমিয়ে আছে তার দশ ইঞ্চি ধনটা খাড়া হয়ে লুঙ্গির উপরদিয়ে তাঁবুর মত আছে।

দেখে আমি লোভ সামলাতে পারলাম না আস্তে আস্তে লুঙ্গি শরীয়ে কিছুক্ষণ হাত বুলিয়ে মুখে নিলাম। আলামিনের ঘুম ভেঙে গেল সে আমাকে বলল কিরে খান্কি তোর ভোদায় কি জল এসে গেছে। আমি তাকে বললাম তোমার এত বড় ধন দেখে থাকতে পারি না সে আমাকে বলল একটা কথা বলব আমি বললাম বল কি কথা সে বলল তুমি রাগ করবে না আমি বললাম না । তারপর আমাকে বলল আমি তোমার গায়ের সব জামা ছিড়ে ফেলবো সে বলল এটা আরেক মজা আমি বললাম তোমার যা মন চায় কর।

তারপর আমি আবার তার ধোন মুখে নিলাম তারপর সে আমাকে লিপ কিস করলো লিপ কিস করতে করতে আমার থ্রি পিস পিছন থেকে ছিড়ে ফেলল। আমি কিছু বললাম না, তারপর আমার গলার কাছে তোরে একটা টান দিলে পুরো জামাটা ছিড়ে গেল। তারপর সে আমার পাজামার জামা ছিড়ে ফেলল । এখন আমি শুধু ব্রা আর পেন্টি পড়া আমি তাকে বললাম তুমি মজা পেয়েছো সে বলল আমি অনেক মজা পেয়েছি।

sasuri jamai fuck

সে আমাকে বলল তুমি তোমার ব্রা পেন্টি খুলবে আমি বললাম কেন তুমি খুলতে পারো না। সে বললো তুমি খুলবে আমি দেখব আমি তার কথামতো আমার ব্রা পেন্টি খুলে ফেললাম তারপর সে আমাকে খাটের উপর তুলে নিল আমার দুধগুলো চোষা শুরু করে দিলো। দুধের বোঁটাগুলো জিভ দিয়ে নাড়াতে লাগলো আমার একটা দুধ চুষছে আরেকটা দুধ টিপছে। তারপর আমার পেট নাভি সবকিছু চাটতে লাগলো আস্তে আস্তে নিচে নামতে লাগলো যখন আমার ভোদায় তার মুখ লাগালো আমার শরীরে বিদ্যুৎ খেলে গেল।

সে তার জিব দিয়ে আমার ভোদার চারপাশে ঘোরাঘুরি করছে। সে তার জিভ আমার ভোদার ভিতর ঢুকিয়ে নাড়াচাড়া করছে।  আমি তখন চোখ বন্ধ করে তাকে গালি দিতে লাগলাম বললাম খানকির পোলা ভালো করে চো্‌ তোর মাথা আমার ভোঁদার ভিতর ঢুকিয়ে দে , মাদারচোদ ঝরনার ভোদা চুষে খাল বানায় দে,  এভাবে সে আমার ভদা চুষতে লাগল তার জিব্বা চিকন করে আমার ভদার ভিতর ঢুকিয়ে নাড়াচাড়া করতে লাগলো আমার ভোদায় জল এসে গেছে। sasuri jamai fuck

আমি তাকে বললাম আমি আর থাকতে পারছি না । আমি তার মাথা আমার ভোদায় চেপে ধরলাম। সে আমার ভোদা চুপ করে চুষতে লাগলো।  তখন আমি চোদাখাওয়ার খাওয়ার জন্য পাগল হয়ে গেছি। আমি তাকে বললাম আমি আর পারছিনা তোমার ধন আমার ভোদার ভিতরে ঢুকাও। সে আমাকে বলল আমি তোমাকে চুদদে পারি তিনটা শর্ত আছি । আমি বললাম কি সত্য সে বলল আমি তোমাদের চার মা মেয়েকে চুদতে চাই।

আমি বললাম কেন আমাকে চুদদে তোমার মন ভরে নাই।  সে বলল যদি রাজি থাকো তাহলে আমার ধন তোমার ভোদায় ঢুকবে । আমি তখন চোদানোর জন্য এত পাগল ছিলাম যে , আমি তাকে বললাম তুমি যদি তাদের রাজি করে চুদতে পারো চুদবে।  তখন সে বলল মাদারচোদ তুই তাদের রাজি করিয়ে দিবি আমি একটু চমকে গেলাম তার মুখের ভাষা শুনে তার মানে সে রেগে গেছে । আমি বললাম ঠিক আছে সে বলল দ্বিতীয় শর্ত হলো যখন বাসায় কেউ থাকবেনা তখন তুমি শুধু ব্রা আর প্যান্টি পড়ে থাকবি। sasuri jamai fuck

আমি বললাম ঠিক আছে তারপর সে বলল আমার তৃতীয় শর্ত হলো যখন তখন আমি কাউকে চুদতে চুদতে এই ঘর থেকে ওই ঘরে নিয়ে যাবো।  আমি বললাম ঠিক আছে তুমি আগে আমাকে চোদো । তারপর সে আমার ভুদার ভিতর তার দশ ইঞ্চি ধনটা ঢুকিয়ে দিল, প্রথম একটু আস্তে আস্তে চুদো তারপর আমি তাকে বললাম কিরে খানকির ছেলে জোরে জোরে চোদ।  আমাকে বলল রেন্ডির বাচ্চা আমি তোকে চুঁদে তোর ভোদা ছিড়ে ফেলবো। আমি তাকে বললাম তুই আমার ভোদা খাল বানিয়ে দে সে চুদাই স্পিড বাড়িয়ে দিলো ।

আমি চোখ বন্ধ করে মজা নিতে লাগলাম আর মুখ দিয়ে বলতে লাগলাম চুদ খানকির পোলা আমাকে চোদে বাচ্চা বানিয়ে দে আমার ভোদা দিয়ে রক্ত বার করে দে মাদারচোদ আমাকে বেশি করে চুদ।  আমাকে চুদছে আর আমার দুধগুলো টিপছে। আমি তাকে বললাম জোরে জোরে টিপ সে বলল খান্কি তোকে আজকে মেরে ফেলবো , খান্কি তোর দুধ এত বড় তোর মেয়ের দুধ ছোট কেন।  আমি তাকে বললাম আমি কি করে বলবো তুই বড় বানিয়ে মেয়ের দুধ। sasuri jamai fuck

তারপর সে আমাকে বলল এখন তুমি চুদবে আমি দেখব তারপর সে নিচে শুয়ে পড়ল। আমি তার দশ ইঞ্চি ধনটায় বসে পরলাম তারপর উপর নিচ করতে লাগলাম । আমার দুধগুলো ঝুলতে লাগলো তারপর অনেক জোরে জোরে তাকে চুদতে লাগলাম। সে আমাকে বলল এখন তোকে আমি চুদবো । আমি তাকে বললাম আর কিছুক্ষণ আমি তোমাকে চূদি তারপর । সে আমাকে নিচে নামিয়ে কুকুরের মত করে চুদতে শুরু করে দিল তারপর সে আমাকে কোলে তুলে নিয়ে চোদা শুরু করে দিলো।

কোলে নিয়ে চোদতে চোদতে এই ঘর থেকে ধরে নিয়ে গেল আমি এত পাগল হয়ে গেছিলাম মুখে যেটা আসছিল সেটাই বলছিলাম। তখন আমি কাম উত্তেজনা পাগল হয়ে গেছি হঠাৎ করে সে চোদা বন্ধ করে দিল । আমি তাকে জিজ্ঞেস করলাম কি হল তোমার চোদা বন্ধ করে দিলে কেন?  সে আমাকে বলল আরেকটা কথা রাখতে হবে আমি বললাম কি কথা তাড়াতাড়ি বল সে বলল আজকে রাতে মকসেদ কে লুঙ্গি পড়ে শোয়াতে হবে।  আমি বললাম সে তো প্যান্ট পড়ে ঘুমা সে বলল আমি তোমাকে বুদ্ধি দিব কি করে তাকে লুঙ্গি পড়াবে। sasuri jamai fuck

আমি বললাম ঠিক আছে আমি রাজী এখন তুমি ভোদার জালা মেটাও। তারপর সে আমাকে চোদা শুরু করে দিল কিছুক্ষণ পর আমি জল ছেড়ে দিলাম।  তারপর সে আমার ভোদার ভিতরে তার গরম মাল ঢেলে দিল তারপর আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেলাম কিছুক্ষণ দুজনে একসাথে শুয়ে থাকলাম। আমি কাপড় পরতে গেলাম কিন্তু সে পড়তে দিল না বল বাড়িতে কেউ নেই তুমি শুধু ব্রা আর পেন্টি পড়ে থাকো আমি তার কথা মত তাই করলাম।

জামাই শাশুড়ী – 4 by nasrin

Leave a Comment