tinder sex টিন্ডার ডেট – 1 by Riyon

bangla tinder sex choti. নমস্কার বন্ধুরা। এখানে আমি প্রথম আমার একটি অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। আশাকরি আপনাদের ভালো লাগবে। কিছু ভুল ত্রুটি হলে মার্জনা প্রার্থনীয়।
আমার নাম রিয়ন, আমি কলকাতার ছেলে, পড়াশুনা শেষ করে হায়দ্রাবাদে একটা MNC তে চাকরি করি। সপ্তাহের প্রথম ৫ টা দিন কাজে আর শেষ দুটো দিন বন্ধুদের সাথে ঘুরে বেরিয়ে আর মজা করে বেশ ভালোই কাটছিলো। এই সময় আমি tinder ডাউনলোড করি, মজা করেই করেছিলাম, ভাবিনি যে সত্যি এর মধ্যে দিয়েও ডেটে যেতে পারবো। তো যাইহোক এবার মূল গল্পে আসি।

টিন্ডার এ আমার আলাপ হয় পায়েল বলে একটা মেয়ের সাথে। আমার থেকে একটু শর্ট হাইট, হালকা chubby, সবমিলিয়ে বেশ মিষ্টি দেখতে। ও নার্সিং এর ফাইনাল ইয়ার এ হায়দ্রাবাদ এ একটা হাসপাতালে ইন্টার্নশিপ করছিলো। টিন্ডার এ আমাদের বেশ ভালোই কথা বার্তা শুরু হলো কারণ আমাদের দুজনেরই দুজনকে বেশ পছন্দ ছিলো। কথাবার্তা আস্তে আস্তে টিন্ডার থেকে ইনস্টাগ্রাম এ শুরু হয়।

tinder sex

এরম এ একদিন কথা হতে হতে আমি ইচ্ছে করে এ কথাবার্তা সেক্স এর দিকে নিয়ে যেতে শুরু করি এবং দেখি যে ভালোই সাড়া দিচ্ছে পায়েল। সেদিন প্রথম আমাদের মধ্যে সেক্সচ্যাট হয়। এই ঘটনার পর থেকে আমাদের মধ্যে দেখা করার ইচ্ছেটা অনেকটাই বেড়ে যাই এবং আমরা একদিন দেখা করার প্ল্যান করি। ওর বাড়ি আমার থেকে বেশ অনেকটাই দূরে ছিল তো আমি বলেছিলাম যে ওকে বাইকে করে নিয়ে আসবো। বেশ অনেক কিছুই প্ল্যান করেছিলাম আমি ঐদিনের জন্য।

যথারীতি নির্ধারিত দিনে ওকে নিতে গেলাম আমি বাইকে এ করে, যাওয়ার সময় একটা চকোলেট নিয়ে গেছিলাম ওর জন্য। ওর বাড়ির নিচে কিছুক্ষন অপেক্ষা করার পর ও এলো, আমার কাছ থেকে চকলেট তা পেয়ে খুব খুশি হয়েছিল। তারপর আমরা দুজন বাইকে করে আমার বাড়ির কাছাকাছি এসে একটা pub এ গেলাম। সেখানে অনেকে MUSIC এর তালে তালে নাচ্ছিলো। এখানে আমরা দুজন দুজন ক জড়িয়ে ধরে বেশ অনেক্ষন এ নাচলাম। আমার হাতটা ওর পেট এর খোলা জায়গা গুলোতে ঘোরাফেরা করছিলো। tinder sex

দেখলাম পায়েল ও বেশ ভালোই এনজয় করছে আমার স্পর্শ। বেশ অনেকক্ষন ওখানে কাটিয়ে আমরা বেরিয়ে এলাম। এবার এ,আর নেক্সট প্ল্যান এর পালা। আমি ওকে একজায়গায় বসিয়ে রেখে বাইক টা রেখে গাড়ি নিয়ে এলাম। ও ভেতরে এসে বসলে আমরা আমি বললাম যে চল লং ড্রাইভ করে আসি আর এই কথা শুনে সে খুব খুশি হয়ে গেলো। যারা হায়দরাবাদ এ থাকেন তারা জানেন যে হায়দরাবাদ এর night লাইফ কত সুন্দর, আর লং ড্রাইভ এর জন্য রাতের ORR কি দারুন লাগে।

তো আমরা সেখানে এ গেলাম। সুন্দর একটা রাত, long drive , হালকা রোমান্টিক music, সবে মিলিয়ে খুব ভালো লাগছিলো দুজনেরই। বেশ অনেক্ষন ঘোরার পরে একটা সুন্দর রোমান্টিক মতো জায়গা দেখে গাড়ি দাঁড় করলাম। দুজনেই গাড়ি থেকে বেরিয়ে এটা ওটা নিয়ে গল্প করছিলাম, কিন্তু রাত্রির নিস্তব্ধতা আর ওই জায়গাটার সৌন্দর্যে এমন একটা রোমান্টিক আবহাওয়া হয়ে গেছিলো যে গল্প করা থামিয়ে একে অপরের কাছে আসি আর আমাদের ঠোঁট গুলো এক হয়ে যায়। tinder sex

আবেশে চোখ বন্ধ করে দুজন দুজনকে খুব passionately চুমু খেতে থাকি। পায়েল আমার চুল গুলো আঁকড়ে ধরে আর আমি ওর কোমরে হাত দিয়ে আরো কাছে টেনে নি। প্রায় ৫ মিনিট টানা চুমু খেয়ে তবে আমাদের ঠোঁট গুলো আলাদা হয়। কিছুক্ষন জড়িয়ে ধরে একসাথে ওই সৌন্দর্য্য উপভোগ করে আবার বাড়ির দিকে রওনা হই। ওই চুমু টা আমাদের মধ্যে উত্তেজনা অনেকটা বাড়িয়ে দিয়েছিলো আর আমরা দুজন দুজনকে আরো আদর কিভাবে করা যাই সেটাই ভাবছিলাম।

তখন আমার মাথায় একটা আইডিয়া আসে, আমি গাড়িটা আমাদের বাড়ির পাশের একটা গলিতে দাঁড় করাই। এখানে রাত্রে সেরম কেও আসেনা। গাড়ির লাইট বন্ধ করে, AC চালিয়ে, সব কাছ তুলে দিয়ে আমি আর পায়েল পেছনের সিট্ এ চলে গেলাম। সিটে বসতে না বসতেই পায়েল আমাকে এলোপাথাড়ি চুমু খেতে আরম্ভ করলো আর আমিও খুব উত্তেজিত ছিলাম, তাই আমি সমানে রেসপন্স করতে লাগলাম। tinder sex

পায়েল আমার কোলে উঠে বসে আমার মাথাটা ধরে নিজের দিকে টেনে নিয়ে খুব passionately চুমু খাচ্ছিলো আমাকে। আমিও ওকে খুব জোরে জড়িয়ে ধরে একদম যেন নিজের সাথে মিশিয়ে নিতে চাইছিলাম। আমার হাত ওর পাছায় ঘোরাফেরা করছে। আস্তে আস্তে টিপছি ওর পাছাটা। যত জোরে টিপছি, তত আরো বেশি এক্সসাইটেড হয়ে আমার মাথার চুলগুলো খামচে ধরছে পায়েল। আস্তে আস্তে হাত তা আরেকটু ওপরে এনে ওর জামার ভেতর দিয়ে পিঠে হাত বোলাতে লাগলাম।

কি মসৃন আর মোলায়েল যে ছিল পিঠটা কি আর বলবো। দুহাতে পিঠ তা খামচে ধরে ওর ঠোঁট গুলো চুষছিলাম। মাঝে মাঝে ওর ঘাড়ে গলায় চুমু খাচ্ছি, কামড়ে দিচ্ছি আর ও আরামে চোখ বুঝে এনজয় করছে। ওই হালকা আলোতে ওকে যে কি সেক্সি লাগছিলো তা বলে বোঝাতে পারবো না। এই সময় আমি জামার ভেতর দিয়েই ওর bra এর হুক তা খুলে দিলাম আর ও নিজেই ব্রা টা বের করে গাড়ির সিটে ছুড়ে ফেলে দিলো। এতো সব কিছু চলছে গাড়িতে আর বাইরে থেকে কারো কিছু বোঝার উপায় নেই। tinder sex

এভাবে মেক-আউট করতে বেশ রোমাঞ্চকর লাগছিলো আবার সত্যি বলতে একটু ভয় ও করছিলো, যতই হোক আমরা রুম এ নেই, তাই সব কিছু করতে পারছিলাম না। আর এদিকে দুজনের এ নিচেটা ভিজে একাকার হয়ে গেছে। আমার ও বাড়া মহারাজ প্যান্টের ভেতরে ফুঁসছে। টাইট প্যান্ট হওয়ায় বেশ কষ্টও হচ্ছে, কিন্তু ওই আবেশে অতো কিছু ফীল হচ্ছে না। তখন শুধু দুজন দুজনের শরীরকে ছানতে ব্যস্ত আমরা।

চলবে….

গল্পটা কেমন লাগল সেটা জানাতে বা আমার সাথে যদি যোগাযোগ করতে চান তাহলে এই ঠিকানায় লিখে জানাতে পারেন:

[email protected]

রুমি ও বাচ্চা ষাঁড় – 1

6 thoughts on “tinder sex টিন্ডার ডেট – 1 by Riyon”

  1. ভালো খারাপ রেটিং দেওয়ার যে অপশন ছিলো সেইটা কি হলো ?

    Reply
    • আমি admin কে বলেছিমা, উনি বললেন কিছুদিন পরে আবার অই button গুলো add করবেন।
      আমি লিখেছি গল্পটা। আপনি চাইলে এখানে জানাতে পারেন যে কেমন লেগেছে আপনার।

      Reply

Leave a Comment